সর্বশেষ সংবাদ :

কোরবানির চামড়া নিয়ে সংঘর্ষে এক ব্যক্তি নিহত, আহত সাত

Share Button
image_137272.faridpur
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ০৭ অক্টোবর ২০১৪।
ফরিদপুরের সদরপুর উপজেলার চরনাসিরপুর ইউনিয়নের শিমুলতলী গ্রামে আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে কোরবানির চামড়া নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে দেলোয়ার মোল্লা (৩৫) নামের এক ব্যক্তি নিহত এবং সাতব্যক্তি আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত দেলোয়ার মোল্লা ওই গ্রামের মৃত কাশেম মোল্লার ছেলে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, ওই এলাকায় বাবুর আলী মোল্লারকান্দি এতিম খানা মাদ্রাসা ও পাশের একটি মহিলা মাদ্রাসার জন্য কোরবানির চামড়া দেওয়া নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বাবুর আলী মোল্লারকান্দি এতিম খানা মাদ্রাসার সমর্থক দেলোয়ার মোল্লা নিহত ও সাতজন আহত হয়।
চর নাসিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মজিবুর রহমান মাতুব্বর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকায় আদম ব্যবসায়ী হিসেবে পরিচিত দেলোয়ার মাতুব্বর একটি মহিলা মাদ্রাসার নামে চামড়া সংগ্রহ করার উদ্যোগ নেন। কিন্তু এলাকাবাসী তাতে রাজি না দেওয়ায় দেলোয়ার মাতুব্বরের লোকজন এ হামলা চালায়। সংঘর্ষের এক পর্যায়ে দেলোয়ার মোল্লা প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আরও সাতজন আহত হয়। আহতদের সদরপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দেলোয়ার মোল্লার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs