সর্বশেষ সংবাদ :

হিংসাত্মক বক্তব্য দিয়ে হানাহানি সৃষ্টির চেষ্টা চলছে

Share Button

91983_1

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০৩ অক্টোবর ২০১৪

ঢাকা: সরকারের কিছু মন্ত্রী হিংসাত্মক বক্তব্য দিয়ে দেশে হানাহানি সৃষ্টির চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর আর কে মিশন রোডের রামকৃষ্ণ মন্দির পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ অভিযোগ করেন।

মির্জা আব্বাস বলেন,  কিছু মন্ত্রী হিংসাত্মক বক্তব্য রেখে হানাহানি সৃষ্টির চেষ্টা করছেন। কিন্তু দেশের জনগণ তাদের এই চক্রান্ত সফল হতে দেবে না।

তিনি বলেন, বিএনপি সকল ধর্মের সমান অধিকারে এবং সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখায় বিশ্বাস করে। এ কারণেই বাংলাদেশের মানুষ একসঙ্গে ঈদ ও পূজা উদযাপন করতে পারছে। এ দেশের মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানদের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে উঠেছে।

কিন্তু একটি কুচক্রি মহল এই সম্প্রীতির বন্ধন নষ্ট করতে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বলেও অভিযোগ করেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক।

তিনি সাফ জানিয়ে দেন, জাতীয়তাবাদী শক্তি সজাগ থাকবে, যেন আমাদের এ সম্প্রীতির বন্ধন কেউ নষ্ট না করতে পারে।

এসময় রামকৃষ্ণ মিশনের সকল সেবামূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন মির্জা আব্বাস।

পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী, বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, রামকৃষ্ণ মিশন মন্দিরের ধর্মগুরু শ্রীমৎ স্বামী দ্রোগেজ আনন্দ মহারাজ, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী আবুল বাশার প্রমুখ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs