সর্বশেষ সংবাদ :

লতিফ সিদ্দিকীর দায় সরকারকেই নিতে হবে হোমনায় পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের -এম কে আনোয়ার

Share Button

M-K-Anwar-visit-Durga-puja-news-Homna-Comilla-03-10-14-Shaju-pic-300x187

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০৩ অক্টোবর ২০১৪

বিএনপি স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার বলেছেন, লতিফ সিদ্দিকীর চরম বিতর্কিত বক্তব্যের দায় থেকে সরকার মুক্ত হতে পারবে না। এর দায় সরকারকেই নিতে হবে।

বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ অনেক মন্ত্রীই মুসলমান। তারা অনেকেই হজ্ব করেছেন। তারপরও মহানবী (সঃ) ও পবিত্র হজ্ব সম্পর্কে তাচ্ছিল্যমূলক বক্তব্য দিলেও লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে  এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি। হজ্বের মৌসুমকেই সে ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্যের জন্য বেছে নিয়েছে।

আওয়ামীলীগের উচ্চ পর্যায়ের নেতা ও মন্ত্রীর ওই বক্তব্যের দায় সরকারকেই বহন করতে হবে। আমরা ধর্মের বিরুদ্ধে বক্তব্য রাখার দায়ে তার শাস্তি দাবি করছি।
অসাম্প্রদায়িকতার কথা বলে আওয়ামীলীগ ক্ষমতায় এসে   দেশের বিভিন্ন জায়গায় হিন্দু সম্প্রদায়ের লোকদের জায়গা জমি দখল, চাঁদাবাজি, খুন, প্রতিমা ভাঙচুর এবং রামুর বৌদ্ধ মন্দিরে হামলা করে সাম্প্রদায়িক মনোভাবেরই পরিচয় দিয়েছে। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন সকল ধর্মের সহাবস্থান ছিল।

সাম্প্রদায়িক সম্প্রিতি ছিল অত্যন্ত চমৎকার। তিনি গতকাল শুক্রবার কুমিল্লার হোমনা উপজেলায় স্থাপিত হিন্দু ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আজিজুর রহমান মোল্লা, বাবু প্রিতীষ কুমার রায়, বরুন কুমার রায়, পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সাধারণ সম্পাদক সানাউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, বিএনপি নেতা মো. আতাউল্লাহ, ছাত্রদল নেতা জহিরুল ইসলাম, অহিদ মোল্লা ও মাহফুজুল ইসলাম শফিক প্রমুখ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs