কুমিল্লর হোমনার ৭নং ভাষানিয়া ইউনিয়নকে সন্ত্রাস- মাদক মুক্ত, শিক্ষা বান্ধব ইউনিয়ন গড়তে চাই

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৯  নবেম্বর, ২০২১। সময : ০৭০০.PM.
হোমনাা( কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার হোমনা উপজেলার ৭নং ভাষানিয়া ইউনিয়নে চশমার হাওয়া বইতে শুরু করেছে। নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে মোঃ আবুনাছের ওয়াহেদ সম্পদ বলেন, নির্বাচিত হলে সকলের সহযোগীতায় মাদক -সন্ত্রাস মুক্ত, শিক্ষা বান্ধব ইউনিয়ন উপহার দিবো ইন্সা আল্লাহ।
গত কাল বৃহস্পতিবার তার নিজ বাসভবনে ভাষানিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের সাথে মত বিনিময় কালে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, সাধারণ মানুষের আস্থা-ভালোবাসায় সিক্ত হয়ে আসন্ন ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে জয়ের লক্ষে উৎসব-মুখর পরিবেশে প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন তিনি। হাটে-ঘাটে-চায়ের দোকানে ভোটারদের কাছে চশমা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার অনুরোধ করছেন। এতে নবীন ও প্রবীণ ভোটাররা তার জন্য দোয়া করছেন এবং জয়যুক্ত করার আশ্বাস দিচ্ছেন। সকল ভেদাভেদ ভুলে সকল নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেনতিনি। ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে, নির্বাচনী গণ সংযোগে নারী-পুরুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ চোখে পড়ার মতো। বিভিন্ন পথ সভায় ভোটারদের উপচে পড়া ভির লক্ষ্য করা যাচ্ছে। এদের মধ্যে মহিলাদের উপস্থিতি চোখে পড়ার মত।
এ সময় উপস্থিত মুক্তিযোদ্ধাগন সকল ভেদাভেদ ভুলে আগামী ২৮ নভেম্বর চশমার বিজয় নিশ্চিত করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবাান জানান। বর্তমান যুবসমাজ মাদকের করাল গ্রাসে ধ্বংশের পথে। মাদক মরণ ব্যাধিতে পরিণত হয়েছে। মাদকমুক্ত সমাজ গঠনে সামাজিক আন্দোলনের পাশাপাশি মাদক ও সন্ত্রাশ মুক্ত মডেল ইউনিয়ন গড়তে হলে সৎ যোগ্য প্রার্থীকে নির্বাচিত করার কোন বিকল্প নাই।
এ সময় অন্যান্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান হবি, বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল অবেদিন, বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম মাষ্টার. মোঃ সুজন সরকার, বিশিষ্ট আইনজীবি অ্যাডভোকেট সালাউদ্দিন রজন সহ বিবিন্ন নেত্রীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।