সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় দুই সংরক্ষিত নারী মেম্বারের মাঝে মারামারি, আহত-৩

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৯ অক্টোবর, ২০২১। সময : ১১.০০.AM

কুমিল্লার হোমনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান দুই নারী মেম্বারের সমর্থকের মাঝে মারামারির ঘটনা ঘটেছে।
গত শনিবার বিকালে ভাষানিয়া ইউনিয়নের কাশিপুর গ্রামে সাবেক মেম্বার মাফিয়া বেগম ও বর্তমান মেম্বার রিনা বেগমের সমর্থকদের মাঝে এ ঘটনা ঘটে। এতে রিনা বেগম সহ ৩ জন আহত হয়েছে। আহতরা হল ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল ভূঁইয়া ও যুগ্ন সাধারণ সম্পাদক মো. শাহিন ভূঁইয়া। পরে রিনা বেগম বাদী হয়ে মাফিয়া বেগমসহ ১৩ জনকে আসামী করে হোমনা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে , ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী সাদেক সরকারের পক্ষে মাফিয়া বেগম কাশিপুর খেলার মাঠে নির্বাচনী মতবিনিময় সভা আহবান করেন। এতে তবারক বিতরণ করার সময় দুই মেম্বারের সমর্থকদের মাঝে এ মারামারির ঘটনা ঘটে। পরে এদেরকে হোমনা সরকারী হাসপাতারে নিয়ে চিকিৎসা দেয়া হয়। জানাগেছে, মাফিয়া বেগম সাদেক সরকার ও রিনা বেগম বর্তমান চেয়ারম্যান কামরুল ইসলামের অনুসারি।

এ বিষয়ে মাফিয়া বেগম বলেন, ইউপি নির্বাচনকে সামনে রেখে খেলার মাঠে মিলাদ শেষে তবারক বিতরণ করার সময় রিনা বেগম ও তার দলবল নিয়ে তবারক বিতরনে বাধা দেয়। এতে হট্রোগোল হয়েছে। কোন মারামারির ঘটনা ঘটেনি।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, তদন্ত করে অভিযোগের বিষয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs