সর্বশেষ সংবাদ :

জামালপুরে খালেদা জিয়ার জনসভা আজ

Share Button

জামালপুর জিলা স্কুল মাঠে শনিবার স্থানীয় ২০ দলীয় জোটের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, সংসদে সদ্য পাস হওয়া সংবিধানের ষোড়শ সংশোধনী ও জাতীয় সম্প্রচার নীতিমালা বাতিলসহ বিভিন্ন দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে জামালপুরে এই জনসভা হচ্ছে।
khaleda
জনসভায় যোগ দিতে শুক্রবার বিকালে খালেদা জিয়া জামালপুরের উদ্দেশে ঢাকা থেকে রওনা হন। পথে টাঙ্গাইলের যমুনা রিসোর্টে রাত্রিযাপন করে সকালে জামালপুর যাবেন।

শুক্রবার বিকাল ৫টায় গুলশানের বাসা থেকে তার গাড়িবহর যাত্রা শুরু করে। একই গাড়িতে সফরসঙ্গী হিসেবে রয়েছেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান।

জামালপুর সফরকালে পথে পথে খালেদা জিয়াকে শুভেচ্ছা ও সংবর্ধনা জানানো হয়।

৫ জানুয়ারির নির্বাচন বর্জনের পর ঢাকার বাইরে খালেদা জিয়ার এটি চতুর্থ জনসভা। এর আগে ১ মার্চ রাজবাড়ী, ২৮ মে মুন্সীগঞ্জ ও সর্বশেষ ২৩ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়ায় জনসভায় বক্তব্য রাখেন তিনি।

জামালপুরের জনসভায় সভাপতিত্ব করবেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম।

জামালপুরে বিএনপির চেয়ারপারসনের আগমন উপলক্ষে বিএনপি ও জোটের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছে। ইতিমধ্যে পুরো জামালপুর শহরসহ খালেদা জিয়ার জনসভাস্থল জামালপুর জিলা স্কুল মাঠ ছেয়ে গেছে তোরণ আর ব্যানার ফেস্টুনে।

শেষ মুহূর্তে সকাল থেকে রাত পর্যন্ত চলে প্রচার মাইকিং। বিএনপি চেয়ারপারসনের সফর উপলক্ষে শুক্রবার সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি ফরিদুর কবীর তালুকদার শামীম ও সাধারণ সম্পাদক ওয়ারেছ আলী মামুন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs