সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনা থানার কলাগাছিয়া গ্রামের কৃতি সন্তান পলাশ চলে গেলো না ফেরার দেশে….

Share Button

1176166_375775952587905_3768336788986781551_n

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,

গ্রামঃ কাজিরগাও ,পোঃকাশীপুর, হোমনা,কুমিল্লা
০২ অক্টোবর ২০১৪

পলাশ চলে গেলো না ফেরার দেশে………………………

কুমিল্লার হোমনা থানার কলাগাছিয়া গ্রামের কৃতি সন্তান টেক্সটাইল ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল হাসান পলাশ গত ২০ সেপ্টেম্বর ভোর ৫ টায় হৃৎপিণ্ড সংক্রান্ত জটিলটায় মৃত্যু রবন করেন। ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজউন ।

প্রকৌশলী মোঃ রফিকুল হাসান পলাশ কলাগাছিয়া এম. এ উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক জনাব মোঃ আঃ রব মাষ্টারের ছোট ছেলে । সে ২০০৮ সালে গভমেন্ট ল্যাবরেটরি হাই স্কুল কুমিল্লা থেকে এস এস সি । ২০১০ সালে ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ,কুমিল্লা থেকে এইচ.এস.সি., গ্রীন ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে বি.এস.সি ইন টেক্সটাইল সম্পন্ন করে । সে গ্রীন ইউনিভার্সিটি টেক্সটাইল ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্টও ছিল।

প্রকৌশলী মোঃ রফিকুল হাসান পলাশ অনার্স সম্পন্ন করে প্রধান পলিমার ইন্ডাস্ট্রিতে পরিচালক পদে নিয়োগ ও পান, বন্ধুদের সবাইকে সে ঈদের দাওয়াত ও দিয়ে রেখেছিল যে “তোরা তো কেউ এখনও আমার বাড়ি গেলিনা এইবারের কুরবানের ঈদে কিন্তু অবশ্যই যাবি, আমিও তোদের সবার বাড়ীতে যাব”। কিন্তু সে সবার আগেই চলে গেলো না ফেরার দেশে ।তার অকাল মৃত্যুতে তার পরিবার,বন্ধুমহল ও এলাকায় গভীর শোকের বন্যা বইছে ।

টেক্সটাইল ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল হাসান পলাশের অকাল মৃত্যুতে মডেল গ্রাম কৃষ্ণপুরের গ্রামবাসীও দৈনিক মক্তকন্ঠ পরিবারের পক্ষ থেকে শোকাহত ও তার শোক সন্তষ্ট পরিবারের প্রতি রইল সমবেদনা ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs