সর্বশেষ সংবাদ :

অপসারণ নয়, মানুষ বিচার চায় : ফখরুল

Share Button

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০২ অক্টোবর ২০১৪93122_1

পবিত্র হজ ও তাবলিগ জামাত নিয়ে আপত্তিকর বক্তব্যের জন্য আবদুল লতিফ সিদ্দিকীকে শুধু অপসারণ নয় বরং দেশের প্রচলিত আইনে তার বিচার দাবি করেছে বিএনপি।

দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘তিনি ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন। এজন্য তাকে শুধু অপসারণ নয়, দেশের মানুষ তার বিচার চায়। দেশের প্রচলিত আইনে তাকে গ্রেফতার করে শাস্তি দিতে হবে।’

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ দাবি জানান তিনি।

আবদুল লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভার পাশাপাশি দলীয় সব পদ থেকে অব্যাহতির সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুক্তরাষ্ট্র সফর শেষে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণের পর বৃহস্পতিবার সকালে দলীয় নেতাদের এ সিদ্ধান্তের কথা জানান শেখ হাসিনা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ সাংবাদিকদের বলেন, ‘হজ নিয়ে অবমাননাকর মন্তব্যের জন্য লন্ডনে অবস্থানকালেই লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা থেকে অব্যাহতির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এখন দল থেকেও তাকে অব্যাহতি দেওয়া হবে বলে তিনি বলেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Scroll To Top
Bangladesh Affairs