সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনায় ম্যাজিস্ট্রেট সহ- ৯ জন নিহত, আহত ৩৫

Share Button

image_138543.od-accident

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম ঢাকা, ১২ অক্টোবর ২০১৪।

কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নয়জন নিহত এবং কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। এ ছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার নালবাগ এলাকায় পৃথক আরেকটি দুর্ঘটনায় বাসচাপায় অজ্ঞাত এক ব্যাক্তি নিহত হয়েছে।

আজ রবিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মিয়াবাজার এলাকার টাইমস স্কয়ার নামে একটি হোটেলের সামনে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

স্থানিয় ও হাসপাতাল সুত্রে জানা গেছে, আহতদের চৌদ্দগ্রাম ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।ধারণা করা যাচ্ছে নিহতদের মধ্যে চারজন বাসযাত্রী এবং অপর দুজন ট্রাকের চালক ও হেলপার। তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম জানা যায়নি। নিহতদের লাশ ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার শেষে ফাঁড়িতে আনা হয়েছে বলে জানা গেছে ।

নোয়াবাজার মহাসড়ক পুলিশের ইনচার্জ মো. শাহাবুদ্দিন জানান, নিহত ৫ পুূরুষের মধ্যে বাস ও ট্রাকের চালক রয়েছেন। আহতদের মধ্যে রাঙামাটির নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনোয়ার হোসেন, একজন সেনাসদস্য এবং একজন বিজিবি সদস্য রয়েছে।

তিনি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মিয়াবাজার এলাকার টাইমস স্কয়ার হোটেলের সামনে রবিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকাগামী বাঁশবাহী একটি ট্রাকের সাথে গাইবান্ধা থেকে চট্টগ্রামগামী শিকদার পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
এ সময় ওই বাস ও ট্রাক দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে সাতজন ও চৌদ্দগ্রাম সদর হাসপাতালে নেওয়ার পর আরো একজন নিহত হয়। আহত হয় কমপক্ষে ৩০ জন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs