কুমিল্লায় ট্রেনে ছিনতাইকারীদের হাতে সেনা সদস্য নিহতের ঘটনায় ২জন আটক

Share Button

 

Image result for আটক

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৬. অক্টোবর , ২০১৬। সময়:০৬.২০.PM

ট্রেনে দুস্কৃতিকারীদের নির্মম ছুরিকাঘাতে সেনা সদস্য নিহতের ঘটনায় ২জন কে আটক করা হয়েছে। আটককৃতরা হলো বিবাড়ীয়া জেলার বিজয়নগর থানার চম্পকনগর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে বাবুল এবং চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার মৌলভীপাড়া ইস্কান্দর বাড়ীর মোঃ রফিক মিয়ার ছেলে নয়ন প্রকাশ জনি। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের আজ বুধবার স্বীকারোক্তি মূলক জবানবন্দীর জন্য কুমিল্লা আদালতে প্রেরন করা হয়েছে।

লাকসাম রেলওয়ে থানার ওসি স্বপন কান্তি বড়ুয়া আটকের কথা নিশ্চিত করে জানান, ঘটনার পর পরই দুস্কৃতিকারীদের চিহিৃত করে ধরতে পুলিশ ব্যাপক অভিযান শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত ওই দুইজনকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ট্রেনের ছাদে ডাকাতি এবং ওই সেনা সদস্যকে ডাকাতি শেষে ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার কথা স্বীকার করে।

 উল্লেখ্য গত শনিবার অজ্ঞাতনামা দুস্কৃতিকারীদের নির্মম ছুরিকাঘাতে বগুড়া সেনানিবাসের ওয়ান সিগ্যনাল ব্যাটেলিয়ান সদস্য আবদুর রহমান (৩০) নিহত হন। ওই দিন সকালে ঢাকা-চট্টগ্রাম রেলপথের নাঙ্গলকোট ষ্টেশনের অদূরে গোত্রশাল নামক স্থানে ডাবল রেল লাইনের মাঝখান থেকে তার লাশ লাকসাম রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মর্গে প্রেরন করে। নিহত ওই সেনা সদস্যের বাড়ী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার মদনেরগাঁও গ্রামে।