কুমিল্লার হোমনার ভাষানিয়ায় ৩শ’ পরিবারকে সাবেক চেয়ারম্যানের শীতবস্ত্র বিতরণ

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৩ জানুয়ারি. ২০২২। সময :০৮.০০.PM.

কুমিল্লার হোমনার ভাষানিয়ায় ৩শ’ শীতার্তের মাঝে সাবেক চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ সম্পদ শীতবস্ত্র তুলে দিলেন।
১৩জানুয়ারী শুক্রবার বিকালের ইউনিয়নের কাজিরগাও গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
ভাষানিয়া ইউনিয়নের ৫, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে অসহায়, গরীব-দুঃখীদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাষানিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবু নাসের ওয়াহেদ সম্পদ।
বিএনপি নেতা মো. মহিউদ্দিন লিটনের সঞ্চালনায় ও ৫নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি মো. আব্দুল বাতেন সরকারের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, ভাষানিয়া ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম মামুন, সাবেক সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, হোমনা উপজেলা বিএনপির সদস্য আলী আকবর,হোমনা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ হেলাল সরকার, ভাষানিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, বর্তমান সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ভাষানিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. নাছির মোল্লা, উপজেলা শ্রমিকদলের যুগ্ম-আহ্বায়ক মোজাম্মেল হক, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সহ-সভাপতি মো. মনির হোসেন, ৭নং ওয়ার্ডের সাবেক সভাপতি হাজ্বী নোয়াব মিয়া, ৮নং ওয়ার্ডের সাবেক সভাপতি মো. জালাল মোল্লা, সাধারণ সম্পাদক ফারুক মুন্সী, ৯নং ওয়ার্ডের সভাপতি ডাক্তার আবুল খায়ের, বিএনপি নেতা নিয়ামুল বাশার দিপু, মো. শফিকুল ইসলাম, মো. শান্ত মোল্লা, সৈয়দ নাছির, জাকির হোসেন, জহিরুল হক ও ফজর আলী প্রমূখ।
অনুষ্ঠানের প্রাক্কালে বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং খন্দকার মারুফ হোসেনের জন্য সকলের নিকট দোয়া প্রার্থণা করেন এবং সকলে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করার আহ্বান জানান প্রধান অতিথি আবু নাসের ওয়াহেদ সম্পদ। পরে ইউনিয়নের ৩শ’ শীতার্ত মানুষের মাঝে উন্নত মানের কম্বল তুলে দেন।