সর্বশেষ সংবাদ :

Daily Archives: 02/11/2018

কেউ গৃহহারা থাকবে না, সবার উন্নয়ন হবে: প্রধানমন্ত্রী

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ১ নভেম্বর , ২০১৮। সময়: ০৮,০০,PM প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আমি চাই এদেশের মানুষের ভাগ্যোন্নয়ন হবে। এদের মানুষ দু’বেলা পেট পুরে ভাত খাবে। কেউ গৃহহারা থাকবে না, সবার উন্নয়ন হবে। শুক্রবার বিকেলে ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি। শেখ হাসিনা আবারো নৌকা ভোট ... Read More »

সোহরাওয়ার্দীতে জনসভা করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ১ নভেম্বর , ২০১৮। সময়: ০৮,০০,PM প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপের পর আগামী ৬ নভেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট। শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের পক্ষে এ তথ্য জানান রুহুল কবির রিজভী। বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, আগামী ৬ নভেম্বর জনসভা করার জন্য ইতিমধ্যে তারা অনুমতি চেয়েছেন। সোহরাওয়ার্দী উদ্যান কর্তৃপক্ষের ... Read More »

ঐক্যবদ্ধ থাকাটাই আন্দোলন: ড. কামাল

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ১ নভেম্বর , ২০১৮। সময়: ০৮,০০,PM জ্বালাও-পোড়াও কোনো আন্দেলন হতে পারে না, ঐক্যবদ্ধভাবে থাকাটাই আন্দোলন বলে মন্তব্য করেছেন গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন। শুক্রবার রাজধানীর ইডেন কমপ্লেক্সেগণফোরাম আয়োজিতজেল হত্যা দিবস উপলক্ষে স্বরণসভায়তিনি এ মন্তব্য করেন। ড. কামাল হোসেন বলেন, জ্বালাও-পোড়াও করে কখনো আন্দোলন সফল হতে পারে না, ঐক্যবদ্ধ থাকাটাই হচ্ছে আন্দোলন। এ সময় তিনি ... Read More »

প্রধানমন্ত্রীকে যে প্রস্তাব দিয়েছিলেন ড. কামাল

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ১ নভেম্বর , ২০১৮। সময়: ০৮,০০,PM প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচনকালীন সরকারব্যবস্থা এবং নির্বাচন কমিশন শক্তিশালীকরণে সংবিধানসম্মত বিভিন্ন প্রস্তাব দিয়েছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১৪ দলের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে সূচনা বক্তব্যে ড. কামাল হোসেন এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতীয় ঐক্য ও জাতীয় মেইলবন্ধনে (রিকনসিলিয়েশন) ভূমিকা রাখারও আহ্বান জানিয়েছিলেন ... Read More »

Scroll To Top
Bangladesh Affairs