সর্বশেষ সংবাদ :

Daily Archives: 09/08/2018

রিমান্ড শেষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ২২ ছাত্র কারাগারে

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৯ আগষ্ট, ২০১৮। সময়:০৭,২০,PM, পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের পৃথক দুই মামলায় রিমান্ড শেষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ২২ ছাত্রকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার শুনানি শেষে আসামিদের জামিন নাকচ করে ঢাকা মহানগর হাকিম সত্যব্রদ শিকদার কারাগারে পাঠানোর এ আদেশ দেন। বাড্ডা থানার মামলায় কারাগারে যাওয়া ১৪ ছাত্র হলেন- রাশেদুল ইসলাম, বায়েজিদ, মুশফিকুর রহমান, ইফতেখার আহম্মেদ, রেজা রিফাত আখলাক, ... Read More »

কুমিল্লার তিতাসে এক পুতুলে ২পরিবারেকে নিঃস্ব করেছে

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৯ আগষ্ট, ২০১৮। সময়:০৭,২০,PM, কুমিল্লার তিতাসে স্বর্ণের এক পুতুল দিয়ে লোভের ফাঁদে ফেলে ২পরিবারকে নিঃস্ব করেছে কথিত সেই জ্বিনের বাদশা। ঘটনাটি ঘটে উপজেলার কলাকান্দি ইউনিয়নের খাজা মোঃ আলী চেয়ারম্যানের বাড়ীর পাশে ৮আগস্ট দিবাগত রাতে। ক্ষতিগ্রস্থ্যরা হলো, মোঃ মোসলে উদ্দিনের মেয়ে মোসাম্মৎ হাওয়া বেগম (৩৫) ও মোঃ লেয়াকত হোসেন বিজুর মেয়ে তানজিন আক্তার মুন্নী (২০)। অভিযোগ সূত্রে জানা যায়, ... Read More »

অনলাইন পত্রিকা জুম বাংলার সিইও গ্রেফতার

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৯ আগষ্ট, ২০১৮। সময়:০৭,২০,PM, অনলাইন নিউজ পোর্টাল জুম বাংলার প্রধান নির্বাহী কর্মকর্তা-সিইও ইউসুফ চৌধুরীকে (৪০) ভুয়া নিউজ প্রচারের অভিযোগে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। এছাড়া নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকালে ধানমণ্ডিতে কথিত শিক্ষার্থী হত্যা ও ধর্ষণের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটানোর অভিযোগে বুয়েটের ছাত্র দাইয়ান আলমকেও (২২) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুজনকে ... Read More »

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা রোধে স্পিডগান

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৯ আগষ্ট, ২০১৮। সময়:০২,২০,PM, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে দুর্ঘটনা প্রতিরোধে যানবাহনের গতি নিয়ন্ত্রণে স্পিডগান ব্যবহারের কার্যক্রম চালু করেছে হাইওয়ে পুলিশ। ট্রাফিক সপ্তাহ এবং মহাসড়কের কুমিল্লার অংশে যানজট ও দুর্ঘটনা প্রবণ এলাকায় এই কার্যক্রম চালু করা হয়েছে। মহাসড়কে যাত্রীদের যাত্রা নিরাপদ করতে এ কার্যক্রমের সুফল পাওয়া যাবে বলে মনে করেন কুমিল্লা হাইওয়ে পুলিশ। কুমিল্লা থেকে দাউদকান্দির যাত্রী মুক্তার হোসেন ... Read More »

র‌্যাবের সাবেক অধিনায়ক লে. ক. হাসিনুরকে তুলে নেয়ার অভিযোগ

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৯ আগষ্ট, ২০১৮। সময়:০২,২০,PM, র‌্যাব-৭ এর সাবেক অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল হাসিনুর রহমানকে (অবঃ) ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ করেছে তার পরিবার। বুধবার রাতে রাজধানীর পল্লবীতে নিজ বাসার সামনে থেকে তাকে মাইক্রোবাসে করে তুলে নেয়া হয় বলে জানা গেছে। তবে এ বিষয়ে সুস্পষ্ট কিছুই জানাতে পারেননি পল্লবী থানার ওসি নজরুল ইসলাম। জানতে চাইলে তিনি বলেন, হাসিনুর রহমান তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ... Read More »

Scroll To Top
Bangladesh Affairs