সর্বশেষ সংবাদ :

Daily Archives: 08/08/2018

ভাগ্য ভালো যে উনাকে গুম করেনি: বিচারপতি

‘ রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৮ আগষ্ট, ২০১৮। সময়:১০,২০,AM, আরে রাখেন, ভাগ্য ভালো যে উনাকে গুম করেনি’ আলোকচিত্রী শহিদুল আলমের রিমান্ডের বিরুদ্ধে উচ্চ আদালতের শুনানির সময় তার আইনজীবীকে এ কথা বলেছেন একজন বিচারপতি। রবিবার বিকালে আটকের পর সোমবার শহিদুলকে সাত দিনের রিমান্ড দেয় ঢাকার একটি আদালত। আর তারপরদিন এই রিমান্ড ঠেকাতে উচ্চ আদালতে যান তার স্ত্রী রেহনুমা আহমেদ। বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর ... Read More »

দুর্বৃত্তদের হামলায় আহত দলীয় নেতাদের দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৭ আগষ্ট, ২০১৮। সময়:১০,২০,PM, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে আওয়ামী লীগ অফিসে দুর্বৃত্তদের হামলায় দলের আহত কর্মীদের দেখতে চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মঙ্গলবার সন্ধ্যায় আহতদের দেখতে তিনি শেরেবাংলা নগর জাতীয় চুক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হসপিটালে যান। দুর্বৃত্তদের হামলায় এক চোখ বিকল হয়ে যাওয়া স্বেচ্ছাসেবক লীগের নেতা আরাফাতুল ইসলাম বাপ্পিসহ চারজনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। উন্নত ... Read More »

প্রস্তাবিত সড়ক আইন শুভঙ্করের ফাঁকি: রিজভী

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৭ আগষ্ট, ২০১৮। সময়:১০,২০,PM, প্রস্তাবিত সড়ক পরিবহন আইনে গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে থাকবে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, সোমবার তড়িঘড়ি করে মন্ত্রিপরিষদে সড়ক পরিবহন আইন-২০১৮ খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। প্রস্তাবিত আইনে দুর্বৃত্ত ও গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে থাকবে। এটি একটি শুভঙ্করের ফাঁকি। এই আইন আদৌ সংসদে পাস হবে কিনা তা নিয়ে সন্দেহ ... Read More »

বিএনপি ও ওয়ান ইলেভেনের কুশিলবরা ঐক্যবদ্ধ ষড়যন্ত্র করছে: কাদের

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৭ আগষ্ট, ২০১৮। সময়:১০,২০,PM, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ও ওয়ান ইলেভেনের কুশিলবরা ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র শুরু করেছে। দেশে  যখন শান্তিময় পরিস্থিতি বিরাজ করছে তখন তারা রাজনৈতিক অঙ্গনে নেমে ঘোলা পানিতে মাছ শিকারের অশুভ খেলায় মেতে উঠেছে। নতুন কোনও ষড়যন্ত্রের জাল বোনা যায় কিনা সেই গোপন চক্রান্তে তারা লিপ্ত। মঙ্গলবার ... Read More »

Scroll To Top
Bangladesh Affairs