সর্বশেষ সংবাদ :

Daily Archives: 02/08/2018

রাজধানীতে পারভেজ হোসেন সরকার অপহরণের ঘটনায় ষড়যন্ত্র উল্লেখ করে তিতাসে আওয়ামী লীগ, যুব লীগ ও সহযোগি সংগঠনের প্রতিবাদ ও বিক্ষোভ

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০২ আগষ্ট, ২০১৮। সময়:১০,২০,P,M, কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল শিকদার ও কুমিল্লা উত্তর জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবুকে জড়িয়ে তিতাসে সাবেক উপজেলা চেয়ারম্যানের স্ত্রীর ষড়যন্ত্রমূলক বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ ও সহযোগি অঙ্গসংগঠন। ২ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১টায় ... Read More »

প্রধানমন্ত্রীর কার্যালয়ে ২ শিক্ষার্থীর পরিবার, ৪০ লাখ টাকা অনুদান

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০২ আগষ্ট, ২০১৮। সময়:০৪,২০,PM, রাজধানীর বাসের চাপায় নিহত দুই শিক্ষার্থী দিয়া খানম মীম ও আবদুল করিমের পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার নিজ কার্যালয়ে ডেকে নিয়ে তাদের হাতে সমমূল্যের সঞ্চয়পত্র দেন প্রধানমন্ত্রী। এর আগে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের গাড়িতে করে দুই পরিবারের সদস্যদের নিয়ে আসা হয়। তাদের পরিবারের অন্য সদস্যরা জানান, ... Read More »

মিয়ানমারে বন্যায় দেড় লাখ লোক গৃহহারা

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০২ আগষ্ট, ২০১৮। সময়:০৮,১০,PM, মিয়ানমারের দক্ষিণ-পূর্বাঞ্চলে নতুন করে শুরু হওয়া টানা বর্ষণে বাঁধ ভেঙ্গে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ওই অঞ্চলে ইতোমধ্যেই বন্যায় প্রায় দেড় লাখ লোক গৃহহীন এবং বেশ কয়েকজন মারা গেছে। চারটি প্রদেশের বিস্তীর্ণ আবাদী জমি কাদাপানিতে তলিয়ে গেছে। উদ্ধারকর্মীরা নৌকায় করে আটকেপড়া গ্রামবাসীদের কাছে খাবার পৌঁছে দেয়ার চেষ্টা করছে। বৃহস্পতিবার রাষ্ট্রীয় গণমাধ্যম জানায়, ১ ... Read More »

শিক্ষার্থীদের আন্দোলনে ঢাকা অচল

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০২ আগষ্ট, ২০১৮। সময়:১০,২০,AM, **লাইসেন্স তল্লাশি করছে শিক্ষার্থীরা **আন্দোলনের মধ্যেই শিক্ষার্থীদের ওপর উঠে গেল পিকআপ **চালকের লাইসেন্স নেই, আটকে রাখে পুলিশের গাড়ি **বেশিরভাগ পরিবহনের বাস চলেনি **গাড়ি ভাঙছে কারা শিক্ষার্থীদের আন্দোলনের চতুর্থ দিনে অচল হয়ে পড়ে পুরো রাজধানী। বিভিন্ন সড়কে সকাল থেকে বিকাল পর্যন্ত শিক্ষার্থীরা অবস্থান নেয়ায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ব্যাহত হয় যোগাযোগ ব্যবস্থা। বাসচাপায় দুই ... Read More »

কুমিল্লার নতুন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০১ আগষ্ট, ২০১৮। সময়:১০,২০,PM বাংলাদেশ পুলিশের এসপি পদমর্যাদার ১২ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ জারি করা হয়। ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে কুমিল্লায় এবং কুমিল্লার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনকে ময়মনসিংহে পাঠানো হয়েছে। সৈয়দ নুরুল ইসলাম বি.পি.এম, পি.পি.এম ১৯৭১ সালের ১ মার্চ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ ... Read More »

উল্টো পথে’ বাণিজ্যমন্ত্রীর বিএমডব্লিউ, ফিরিয়ে দিল শিক্ষার্থীরা

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০১ আগষ্ট, ২০১৮। সময়:০৩,২০,PM রাজধানীর শাহবাগ এলাকা দিয়ে উল্টোপথে যাওয়ার সময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের বিএমডব্লিউ গাড়ি আটকে দেয় আন্দোলনরত শিক্ষার্থীরা। পুলিশ প্রোটোকলে থাকা গাড়িটি শেষ পর্যন্ত ওই পথেই ফিরে যেতে বাধ্য হয়। বুধবার দুপুর ১টা ৪০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। এ সময় গাড়িটি প্রায় ১০-১৫ মিনিট আটকে রাখা হয়। এদিন সকাল থেকে নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে অবস্থান ... Read More »

Scroll To Top
Bangladesh Affairs