সর্বশেষ সংবাদ :

Daily Archives: 03/07/2018

মিনিস্টার মাইওয়ান ইলেকট্রনিক্স কোম্পানির বেস্ট পারফরমেন্স হিসাবে পুরষ্কার পেলেন ডিভিশনাল ম্যানেজার আরিফুর রহমান শাহেদ।

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৩ জুলাই ২০১৮। সময়: ০৪,৫০,PM, মিনিস্টার মাইওয়ান ইলেকট্রনিক্স কোম্পানির জুন-১৮ বেস্ট পারফরমেন্স পুরষ্কার পেলেন ডিভিশনাল ম্যানেজার আরিফুর রহমান শাহেদ। মিনিস্টার মাইওয়ান ইলেকট্রনিক্স কোম্পানির জুন ক্লোজিং উপলক্ষে মাকেটিং প্রতিনিধিদের নিয়ে ঢাকা বিজয় স্মরনী অফিসে গত শনিবার  কোয়াটারলি মিটিং অনুষ্ঠিত হয়। উক্ত মিটিং এ উপস্থিত থেকে বক্তব্য রাখেন কোম্পানির চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ, এসময় আরো উপস্থিত ছিলেন ইস্টার্ন ... Read More »

কুমিল্লায় দিনেদুপুরে যুবকের ছুরিকাঘাতে প্রবাসীর স্ত্রী খুন

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৩ জুলাই ২০১৮। সময়: ০৪,৫০,PM, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নে মাদকাসক্ত এক যুবকের ছুরিকাঘাতে সৌদি আরব প্রবাসীর স্ত্রী সেতারা বেগম (৩৪) খুন হয়েছে। ঘটনাস্থলে বুড়িচং থানার পুলিশ তদন্ত অব্যহত রয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের পানারপুকুরপাড় গ্রামে সৌদি আরব প্রবাসী আবুল বাশারের স্ত্রী সেতারা বেগমকে একই গ্রামের মৃত ওয়াছ আলীর ছেলে ... Read More »

মার্কিন দূতাবাস এখন বিএনপির মুখপাত্র: জয়

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৩ জুলাই ২০১৮। সময়: ০৪,৫০,PM, জাতির পিতা বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের দূতাবাস বিএনপির মুখপাত্রে পরিণত হয়েছে। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের উদ্বেগ প্রকাশের প্রেক্ষাপটে সোমবার মধ্য রাতে সজীব ওয়াজেদ জয় তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এ কথা বলেন। সজীব ... Read More »

গুহায় আটকা ফুটবল দল, উদ্ধারে লাগতে পারে কয়েক মাস

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৩ জুলাই ২০১৮। সময়: ০৪,৫০,PM থাইল্যান্ডে একটি গুহায় আটকে পড়া ১২ জন কিশোর ফুটবলার এবং তাদের কোচকে জীবিত পাওয়া গেলেও, উদ্ধার করে বাইরে নিয়ে আসতে কয়েক মাস পর্যন্ত লাগতে পারে- বলছে সেদেশের সেনাবাহিনী।  চিয়াং রাই প্রদেশের পাহাড়ি গুহাটির ভেতর এমনভাবে পানি ঢুকে পড়েছে যে তাদের সেখান থেকে বাইরে বেরিয়ে আসার পথটি পুরোপুরি ডুবে গেছে। আর ১৩ জনের ফুটবল ... Read More »

এমপিওভুক্তি খুব খারাপ কাজ, এর পক্ষে নই: অর্থমন্ত্রী

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০৩ জুলাই ২০১৮। সময়: ০৪,৫০,PM, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি করার মতো খুব খারাপ কার্যক্রম আমরা গ্রহণ করেছিলাম, যা এখনও চালিয়ে যাচ্ছি। স্পষ্ট করে বলছি, আমি এটার পক্ষে নই। এমপিওভুক্তি নিয়ে অনেক জালিয়াতি ছিল, শিক্ষামন্ত্রী এখন সেটা কমিয়ে আনার জন্য কাজ করছেন। এমপিভুক্তির মাধ্যমে মূলত কিছু শিক্ষক ও কিছু সংখ্যক কর্মচারীকে বেতন দেয়া হয়। ... Read More »

Scroll To Top
Bangladesh Affairs