সর্বশেষ সংবাদ :

Daily Archives: 01/07/2018

কুমিল্লার হোমনায় ট্রাকের ধাক্কায় বাইক চালক নিহত,আহত-১

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০১ জুলাই ২০১৮। সময়: ০৫,৫০,PM, কুমিল্লার হোমনায় দ্রুতগতিতে বাইক চলাতে গিয়ে ট্রাকের ধাক্কায় মোফাজ্জল হোসেন(৩৫) নামের একযুবক নিহত হয়েছে। অপর জনকে গুরতর আহতাবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নিহত মোফাজ্জল হোসেন উপজেলার নিলখী ইউনিয়নের ইটাভরা গ্রামের আজগর সওদাগরের ছেলে। আর আহত যুবক ঢাকা গনক টুলির মৃত আঃ খালেকের ছেলে শাহজাহান। আজ রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে ... Read More »

তথ্য-প্রযুক্তি আইনে কোটা সংস্কার আন্দোলনের নেতা রাশেদ গ্রেফতার

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০১ জুলাই ২০১৮। সময়: ০৫,৫০,PM, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারী বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সমন্বয়কারী মো. রাশেদ খানকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ রবিবার মিরপুর-১৪ নম্বর থেকে শাহবাগ থানায় তথ্যপ্রযুক্তি আইনে (৫৭ ধারা) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক আল-নাহিয়ান খান জয়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। মামলা বিষয়ে জয়  দৈনিক মুক্তকন্ঠকে বলেন, গত ২৭জুন রাশেদ ... Read More »

নৌমন্ত্রীর বেয়াই হলেন এমপি বাহার

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ০১ জুলাই ২০১৮। সময়: ০৫,৫০,PM, নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের ছেলে হাসিব খানের সঙ্গে বিয়ে হলো কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের মেঝো মেয়ে আইমান বাহার সোনালীর। শনিবার রাতে ঢাকার গলফ ক্লাবে দুই পরিবারের নিকট আত্মীয়দের উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়। শনিবার রাতে ঢাকার গলফ ক্লাবে বিয়ের সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ... Read More »

বার্নিকাট নির্বাচন নিয়ে প্রশ্ন তুলতে পারেন না: ইসি রফিকুল

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ৩০ জুন ২০১৮। সময়: ১১,৫০,PM, খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের পর বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট বাংলাদেশে গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন জরুরি বলে মন্তব্য করেছিলেন। তার মন্তব্যের প্রতিক্রিয়ায় নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, মার্শা বার্নিকাট এই প্রশ্ন তুলতে পারেন না। শনিবার দুপুরে রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ... Read More »

কুয়েতে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার প্রবাসী নিহত

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ, ৩০ জুন ২০১৮। সময়: ১১,৫০,PM, কুয়েতে সড়ক দুর্ঘটনায় এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত রুহুল আমিন চৌধুরীর (৬০) বাড়ি কুমিল্লার মুরাদনগর থানার নগরপাড় গ্রামে। গত ২১ জুন কুয়েতের ওয়াফরা এলাকার ছয়শ নাম্বার রোডে রাস্তার পাশে থাকা একটি লাইট পোস্টের সঙ্গে ধাক্কা খায় রুহুল আমিনের চলন্ত গাড়ি, এতে ঘটনাস্থলে তিনি মারা যান। দেশটিতে বাংলাদেশ দূতাবাস তার মৃত্যুর খবর নিশ্চিত ... Read More »

Scroll To Top
Bangladesh Affairs