সর্বশেষ সংবাদ :

ভাই-বোনের মধ্যে প্রেম, অত:পর যৌন সম্পর্ক! ২০১৪ অক্টোবর

Share Button

7371cf200672e905a149216a19c9c049

ভাই বোনের মধ্যে প্রেম। তারপর যৌনসম্পর্ক! অবিশ্বাস্য হলেও ঘটনাটি পুরোপুরি সত্য। তাদের এই অসম প্রেম ও যৌন সম্পর্ক নিয়ে দেশজুড়ে চলছে নানা আলাচেনা-সমালোচনা। কেউই অসম এ সম্পর্ক মেনে নিতে পারছে না। এমনকি বেপরোয়া ওই ভাই-বোনের মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজনরাও। কিন্তু সেই ভাই বোন তাদের প্রেম ও যৌনতা নিয়ে নির্বিকার ও অনঢ়।

ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। ঘটনার বিবরণে জানা যায়, সম্পর্কে তারা আপন ভাই বোন। দীর্ঘদিন ধরে সকলের অগোচরে তাদের মধ্যে প্রেমের বাসা বাঁধে। এর সেই প্রেম ধীরে ধীরে যৌন সম্পর্কের দিকে মোড় নেয়। বোনটি প্রথম দিকে আপত্তি করলেও পরবর্তীতে ভাইয়ের বাঁধ ভাঙ্গা প্রেমে ধরা দেয়।

এভাবে চলতে চলতে এক পর্যায়ে তাদের সম্পর্ক নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে সন্দেহের উদ্রেক হয়। পরিবারের সদস্যরা তাদেরকে চোখে চোখে রাখতে থাকে। এক সময় তাদের অন্য এক ভাই বোনটির ঘরে একটি গোপন ক্যামেরা ফিট করে দেয়। এরপর ধরা পড়ে যায় তাদের গোপন লীলা। তারপরও বেপরোয়া ওই ভাইবোন তাদের মধ্যকারা অসম সম্পর্ক অস্বীকার করতে থাকে।

কিন্তু একদিন তাদের সেই গোপন ভিডিও একটি টেলিভিশন চ্যানেলে কর্মরত তাদের এক আত্মীয়ের হস্তগত হয়ে যায়। এরপর যায় কোথায়? ফলাও করে প্রচার হয়ে যায় তাদের অসম যৌনলীলা। আগুনে যেন ঘি ঢেলে দেয়ার মতো অবস্থা হয়ে দাঁড়ায়। স্থানীয় লোকজন হৈ চৈ শুরু করে। এক পর্যায়ে মাতব্বর সমাজও ওই পরিবারকে এক ঘরে করে রাখে।

এদিকে, পরিবারের লোকজন এবং আত্মীয়-স্বজনরা ভাই বোনের অসম প্রেমের বিরুদ্ধে শক্ত অবস্থানে চলে যায়। উপায়ন্তর না দেখে বেপরোয়া ভাই-বোন একদিন বাড়ি থেকে পালিয়ে যায়। জানা যায়, ঘটনাটি থানা পুলিশ পর্যন্ত পৌঁছে গেছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs