সর্বশেষ সংবাদ :

কালিয়াকৈরে প্রাইভেট কারে আগুন

Share Button

image_136918.kaliakair pic-2

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০৫ অক্টোবর ২০১৪

গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক এলাকায় প্রাইভেট কারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে মৌচাক-ফুলবাড়ীয়া সড়কের মৌচাক হসপিটালের সামনে হঠাৎ প্রাইভেট কারটিতে আগুন ধরে পুড়ে যায়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মৌচাক এলাকার ব্যবসায়ী আব্দুল হালিমের ব্যবহৃত প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ঘ-১৩-৩৬৮৭) রবিবার দুপুরে স্থানীয় নর্থবেঙ্গল সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস ভরে মৌচাক হসপিটালের সামনে নিয়ে যায় চালক। রবিবার দুপুর দেড়টার দিকে ওই হাসপাতালের সামনে থামা মাত্র প্রাইভেট কার থেকে আগুনের ধোয়া বের হতে থাকে। পরে মুহূর্তের মধ্যে ধোয়া থেকে আগুন ধরে পুরো প্রাইভেট কারটি পুড়ে যায়। এ সময় প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়ে পাশে থাকা অপর একটি টমটম গাড়িতে আগুন ধরে যায়। এ সময় আশপাশের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাইভেট কারের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ।
মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাইভেট কারের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও তিনি জানান।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs