সর্বশেষ সংবাদ :

খালেদার জন্য কারাগারই প্রয়োজন:-হাসানুল হক ইনু

Share Button

kushtia-inu-pic-by-sm-jamal-24-1-15

রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ২৪ জানুয়ারী, ২০১৫।

‘সংলাপের টেবিলে নয়, খালেদার জন্য কারাগারই প্রয়োজন।’ বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে সাংবাদিকের সঙ্গে আলাপকালে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন। তথ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার উস্কানিতে যেভাবে নির্বিচারে নারী, শিশু এবং সাধারণ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারার ঘটনা ঘটছে তা নির্মম পৈশাচিক, হৃদয়হীন। এটা ইদানিংকালের ইতিহাসে পৈশাচিত নির্মম ঘটনা। যা এর আগে কোনো সময়ই ঘটেনি। মানুষ পোড়ানোর দায়ে তাকে কারাগারে পাঠানোই হবে একমাত্র সমাধান।’ তথ্যমন্ত্রী আরও বলেন, ‘আগুনে মানুষ পোড়ানোর আসামি বেগম খালেদা জিয়াকে রেখে বাংলাদেশ উন্নয়ন ও শান্তির পথে এগুবে না এবং বেগম খালেদা জিয়া হচ্ছে রাজনীতির শনি এবং দুষ্টগ্রহ সরকারের সমালোচনা করার আগে মানুষ পোড়ানোর দায়ে বেগম খলেদা জিয়াকে রাজনীতি থেকে বিদায় করার সিদ্ধান্ত নিতে হবে।’ ‘আগুনে মানুষ পোড়ানো ঘটনা বন্ধ না করে বেগম খলেদা জিয়াকে গ্রেপ্তার না করার আবদার জাতির সঙ্গে রসিকতার শামিল।’ বলেও উল্লেখ করেন তিনি।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরও বলেন, ‘বেগম খালেদা জিয়া ক্ষমতা পাগল। তিনি উন্মাদ হয়ে গেছেন। রাজাকার পাগল খালেদা জিয়া দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করছে। তিনি শিক্ষার্থীদের কথা ভাবেন না, মুসল্লিদের কথা ভাবেন না এবং তিনি দেশের মানুষের কথা ভাবেন না।’

এ সময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিনসহ জাসদ নেতারা উপস্থিত ছিলেন। পরে তিনি মিরপুরের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন।
প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs