সর্বশেষ সংবাদ :

রাজধানীতে ৯ গাড়িতে আগুন

Share Button

tt-para_thereport24_208698

রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ২২ জানুয়ারী, ২০১৫।

রাজধানীতে পৃথক ঘটনায় সন্ধ্যার পর সাতটি যাত্রীবাহী বাস, একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান ও হিউম্যান হলার আগুন দিয়েছে দুর্বৃত্তরা।তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

কমলাপুর টিটি পাড়াতে ‘একুশে পরিবহন’ নামে যাত্রীবাহী একটি বাস এবং রামপুরা টিভি ভবনের সামনে একটি কাভার্ডভ্যান ও কাঁচাবাজারের সামনে ‘সুপ্রভাত’ নামে যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। টিটি পাড়ার বাসডিপোতে দাঁড়িয়ে থাকা অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে একুশে পরিবহনে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ ছাড়া রামপুরা টিভি ভবনের সামনে সন্ধ্যা সাড়ে ৬টা এবং কাঁচাবাজারের সামনে সন্ধ্যা ৭টায় গাড়িতে আগুন দেওয়া হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পোস্তগোলা এলাকায় একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। এদিকে সন্ধা আটটার দিকে গাবতলীতে হানিফ কাউন্টারের সামনে রুপকথা পরিবহনের একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। কিছুক্ষণ পর মগবাজারে হিউম্যান হলার ও মালিবাগে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। মালিবাগে বাসে আগুন দেয়ার পর এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে আটটার দিকে রামপুরা আবুল হোটেলর সামনে গ্রামীণের বন্ধু পরিবহনের একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। বাসে থাকা কয়েকজন যাত্রী আগুন ধরিয়ে দিলে রাস্তায় ছোটাছুটি শুরু হয়।ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs