সর্বশেষ সংবাদ :

অস্তিত্ব নিয়ে ভাবছে আওয়ামী লীগ

Share Button

এ্যাডভোকেট-কামরুল-ইসলাম

রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ১৬ জানুয়ারী, ২০১৫।

লাগাতার অবরোধ কর্মসূচির শুরু থেকেই বিএনপি ও ২০ দলীয় জোটের প্রতি ক্রমাগত হুঁশিয়ারি দিয়ে আসছিলেন আওয়ামী লীগ নেতারা। তবে বৃহস্পতিবার চলমান অবরোধের মধ্যে হরতাল কর্মসূচিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতারা নিজ দলীয় কর্মীদের প্রতি কড়া হুঁশিয়ারি দিয়েছেন। নেতারা বলেছেন, বিএনপি ও জামায়াত জোটকে নির্মূল করা না গেলে আওয়ামী লীগের অস্তিত্ব বিপন্ন হবে।

বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হরতাল বিরোধী সমাবেশে খাদ্যমন্ত্রী ও মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস প্রতিরোধ কমিটি গড়ে তোলার নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা অনুযায়ী কমিটি গঠন করা হবে। বিএনপি ও জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড নির্মূল করতে না পারলে আমাদের অস্তিত্ব¡ বিপন্ন হবে।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম অবরোধ হরতালে সহিংস ঘটনার পাশাপাশি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে হাজির না হওয়ার সমালোচনা করলেও তারা দলীয় নেতাকর্মীদেরকেও সর্তক করে বক্তব্য রাখেন।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সংগঠনের নেতাকর্মীদের বলেন, মান-অভিমান ভুলে যান। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আমরা কেউ নিরাপদ থাকতে পারব না। ৩০ লাখ শহীদের রক্তে অর্জিত স্বাধীনতাও নিরাপদ থাকবে না। তাই স্বাধীনতার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদেরকে সর্বশক্তি দিয়ে রুখে দিতে হবে।

মহানগর যুবলীগের (দক্ষিণ) সভাপতি ঈসমাইল চৌধুরী সম্রাট বলেন, আমরা কে কী পেলাম, আর পেলাম না তা নিয়ে অভিমান করে ঘরে বসে থাকার সুযোগ নেই। ২০ দলীয় জোটের চলমান সহিংস আন্দোলন রুখে দিতে না পারলে স্বাধীনতার পরাজিতরা আবার ক্ষমতায় আসবে। তাদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs