সর্বশেষ সংবাদ :

সারা দেশে বৃহস্পতিবার ২৪ ঘণ্টা হরতাল

Share Button
hartal-logo_204607
রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ১৪ জানুয়ারী, ২০১৫।
টানা অবরোধের মধ্যেই বৃহস্পতিবার দেশব্যাপী ২৪ ঘণ্টা হরতালের ডাক দিয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের ওপর হামলা ও গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

 মঙ্গলবার রাতে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের বরাত দিয়ে দলটির সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত দেশব্যাপী ২৪ ঘণ্টার সর্বাত্মক হরতাল পালিত হবে।
এদিকে খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা ও বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে আজ বুধবার সিলেট মহানগরসহ তিন জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে ২০ দলীয় জোট। স্থানীয়ভাবে এ হরতাল ডাকা হয়েছে। সিলেট: মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতারের প্রতিবাদে নগরীতে শিবির আজ ও মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিমকে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল-সন্ধা হরতাল ডেকেছে ছাত্রদল। মঙ্গলবার নগরীর সুবিদবাজারে মিছিল পরবর্তী সমাবেশ থেকে হরতাল ঘোষণা করেন মহানগর শিবিরের সভাপতি আবদুর রাজ্জাক।বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুলসহ ৪ জনকে মঙ্গলবার গ্রেফতার করেছে পুলিশ। এর প্রতিবাদে বিয়ানীবাজারে আজ সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে উপজেলা বিএনপি।রংপুর: রংপুরে আজ সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপির অঙ্গ সংগঠনগুলো। মঙ্গলবার রংপুর জেলা ও মহানগর যুবদল, ছাত্রদল এবং স্বেচ্ছাসেবক দলের নেতারা যৌথভাবে নগরীর একটি বাড়িতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন।পাবনা: পাবনায় আজ সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে ২০ দলীয় জোট ও ছাত্রদল। মঙ্গলবার ২০ দলীয় জোট পাবনা জেলা শাখা ও জেলা ছাত্রদলের পক্ষ থেকে স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ হরতালের ডাক দেয়া হয়।নোয়াখালী: নোয়াখালীতে আজ সকাল-সন্ধা হরতাল ডেকেছে ছাত্রদল। বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব নোয়াখালী জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ শাহজাহানকে গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার এ হরতালের ডাক দেয়া হয়।
প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs