সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রী দেশের জনগণকে বেকুব মনে করছেন : রিজভী

Share Button

image_174371.rijvii

রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ১২ জানুয়ারী, ২০১৫।

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, নিলর্জ্জ মিথ্যাচার করে প্রধানমন্ত্রী জনগণের সঙ্গে প্রতারণা করছেন। অবস্থাটা এমন যে, তিনি দেশের জনগণকে বেকুব মনে করছেন। তারা কিছুই বুঝে না। আমরা প্রধানমন্ত্রীর এহেন মিথ্যাচারের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় সোমবার সন্ধ্যায় অজ্ঞাত স্থান থেকে টেলিফোনে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।
রিজভী বলেন, প্রধানমন্ত্রী আজ যা বলেছেন, এটা পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই নয়। সারাদেশের মানুষ জানে কীভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে পুলিশ ঘেরাও করে, গেটে তালা লাগিয়ে এবং বালির ট্রাক রাস্তায় রেখে অবরুদ্ধ করে রাখা হয়েছে।
তিনি অভিযোগ করে বলেন, সন্ত্রাস, গুম, খুন, হত্যা করে সরকার আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভর করে দেশ চালাচ্ছে। কারা দেশে সন্ত্রাস সৃষ্টি করছে, কারা সন্ত্রাসের হোতা, তা দেশের জনগণের কাছে পরিষ্কার।
রিজভী বলেন, অবৈধ সরকারের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই। তারা জনগণকে অবজ্ঞা করে তাদের সম্মতি ছাড়াই জোর করে ক্ষমতায় দখল করে আছে।
তিনি বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, এভাবে তারা (সরকার) দুঃশাসনকে দীর্ঘায়িত করতে পারবে না। এর পরিণতি হবে ভয়াবহ।
দলের নেত্রী অবরুদ্ধ থাকা, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেশকয়েজন জ্যেষ্ঠ নেতা কারাগারে বন্দি থাকার প্রেক্ষাপটে টেলিফোনে এই তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেন রিজভী।
এসময় তিনি সোমবার দলের যুগ্ম মহাসচিব মোহম্মদ শাহজাহান, সহ-দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম, নির্বাহী সদস্য বেলাল আহমেদকে গোয়েন্দা পুলিশ কর্তৃক গ্রেফতারের নিন্দা জানান।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs