সর্বশেষ সংবাদ :

পুলিশের গাড়িতে ইটপাটকেল, আহত ৬

Share Button

Bogra-P

রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ১২ জানুয়ারী, ২০১৫।

মহাসড়কে অবরোধকারীদের ছিটিয়ে দেয়া আজব কাটায় পুলিশের গাড়ির চাকা ফুটো হয়ে বিকল হলে দুর্বৃত্তদের নিক্ষিপ্ত ইটপাটকেলে ৬ পুলিশ সদস্য আহত হয়েছে।

রোববার রাত সোয়া ১১টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে সদর উপজেলার গোকুল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পুলিশ পাহারায় মহাসড়ক দিয়ে মালবাহী ট্রাক পারাপার করছিল। রাত সোয়া ১১টার দিকে পুলিশ সদস্যদের বহনকারী রংপুরগামী পুলিশের একটি গাড়ির চাকা ফুটো হয়ে উল্টে যায়। এ সময় ৬ পুলিশ সদস্য আহত হয়। পরে অবরোধকারীদের লক্ষ্য করে এলোপাথারি গুলি শুরু করে। অবরোধকারীরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে গোকুল এলাকায় স্থানীয় কিছু যুবলীগের নেতাকর্মীরা অবরোধকারীদের প্রতিহত করার জন্য মহাসড়কে পাহারা দিচ্ছিল। সে সময় যুবলীগ কর্মীদের সঙ্গে অবরোধকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

এদিকে, জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান জানান, বিশ্ব ইজতেমা থেকে ফেরার পথে গোকুল এলাকায় অবরোধকারীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে গাড়ির কাঁচ ভেঙে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশ ৬ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs