সর্বশেষ সংবাদ :

রাজধানীতে ৯ গাড়িতে আগুন

Share Button

image_172189.bus fire

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ০৭ জানুয়ারী, ২০১৫।

২০ দলীয় জোটের ডাকা অবরোধের প্রথম দিন মঙ্গলবার রাত ৯টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে ৯টি গাড়িতে আগুন দিয়েছে বিক্ষুব্ধরা।
রাজউকের (রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ) সামনে মঙ্গলবার দুপুর ২টার দিকে একটি বিআরটিসি বাস ও একটি প্রাইভেট কারে আগুন দেয় তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে আসে। স্থানীয়দের সহায়তায় তারা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই গাড়ি দুটি পুড়ে যায়।
হাইকোর্ট এলাকায় একটি অটোরিকশায় আগুন দেয়া হয়েছে। রাত সাড়ে ৮টার দিকে এ আগুন দেয়া হয়।
পুরান ঢাকার লালবাগ পোস্তা এলাকায় একটি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে বিক্ষুব্ধরা। আগুনে পিকআপ চালক মোহাম্মদ আমজাদ হোসেন (৩৫) দগ্ধ হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।
দগ্ধ আমজাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মহাখালী রাজস্থান হোটেলের সামনে সন্ধ্যা সোয়া ৬টার দিকে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়া হয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
বিকাল সাড়ে ৩টার দিকে শাহবাগে শিকড় পরিবহনের একটি বাসে আগুন দেয় বিক্ষুব্ধরা। শাহবাগ থানার উপ-পরিদর্শক ফারুক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
একই সময়ে পুরান ঢাকার তাঁতীবাজার মোড়ে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় অজ্ঞাতরা।
বিকাল পৌনে ৬টার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ের সামনে গুলিস্তান-গুলশান রুটের একটি ৬ নম্বর বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-১৫৪৬) আগুন দেয় বিক্ষুব্ধরা। আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট যায়। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার জিয়াউদ্দিন জিয়া বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
এছাড়া রাজধানীর কদমতলীর লাল মসজিদের সামনে পুলিশের একটি লেগুনায় আগুন দেয় বিক্ষুব্ধরা। এ সময় মনোয়ার হোসেন (৪০) নামে এক আনসার সদস্য দগ্ধ হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs