সর্বশেষ সংবাদ :

গুলশানে রিজভী, অবরোধ চালিয়ে যাওয়ার আহ্বান

Share Button

uk6r2wd1-e1406212240678

রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ০৭ জানুয়ারী, ২০১৫।

বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বর্তমানে রাজধানীর গুলশানের একটি বাসায় রয়েছেন।

বুধবার বিকেলে তিনি সাংবাদিকদের বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডাকা অবরোধ কর্মসূচি অব্যাহত থাকবে।’ দেশবাসীকে সেই কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছেন তিনি।

এদিকে রুহুল কবির রিজভী আহমেদ রাজধানীর অ্যাপোলো হাসপাতাল থেকে ভোর রাতে পালিয়ে যান। এ বিষয়ে তার বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে অ্যাপোলে হাসপাতাল কর্তৃপক্ষ।

অ্যাপোলো হাসপাতালের সিকিউরিটি এক্সিকিউটিভ মো. শাহ আলম সেই জিডিতে উল্লেখ করেন , গত ৪ জানুয়ারি থেকে রিজভী আহমেদ তাদের হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল রাত পৌনে ৪টার দিকে হাসপাতালের নার্স লাবনী তার কেবিনে খোঁজ নিতে গিয়ে দেখতে পান তিনি সেখানে নেই। এরপর হাসপাতালের বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। তিনি হাসপাতালের কোনো বিলও পরিশোধ করেননি।

হাসপাতাল থেকে চলে যাওয়ার পর থেকেই রিজভী আহমেদকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। এনমকি তার ঘনিষ্ঠজনরাও তার কোনো খবর দিতে পারেননি।

উল্লেখ্য, গত শনিবার রাতে ডিবির একটি দল নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে অসুস্থ রিজভী আহমেদকে ধরে নিয়ে যায়। ডিবির দাবি, রিজভী অসুস্থ থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়, তাকে আটক করা হয়নি।
প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs