সর্বশেষ সংবাদ :

স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় জাতি আজ রণাঙ্গনে : শফিউল আলম প্রধান

Share Button

niqx0cza-e1413208820630

রিপোর্ট:দৈনিক মুক্তকন্ঠ
প্রকাশ: ০৭ জানুয়ারী, ২০১৫। ​

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় সমগ্র জাতি আজ রণাঙ্গনে। কোনো প্রচারণায় বিভ্রান্ত না হয়ে তিনি আন্দোলনের সর্বাধিনায়ক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতিটি নির্দেশ অক্ষরে অক্ষরে পালনের জন্য দলীয় নেতা-কর্মী ও দেশবাসীর প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জঙ্গীদের বন্দুকের নলের মুখে ফুল ছুঁড়ে দেয়ার রাজনীতি এখন অচল। দলীয় কার্যালয়ে আজ বুধবার পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধান আরো বলেন, দেশে ক্ষমতার দখলদারদের পরাজয় আসন্ন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গ্রেফতারকে কেন্দ্র করে আওয়ামী জঙ্গীদের অসভ্য তাণ্ডবের তীব্র নিন্দা করে তিনি বলেন, সময় বদলালেও আওয়ামী ওয়ালাদের স্বভাব বদলায় নাই। সুতরাং মোকাবেলার পথ কি হবে দেশবাসী ও বিরোধী নেতা-কর্মীরা নিজেরাই ঠিক করুন। তিনি বলেন, বিজয় অর্জনের পূর্ব শর্ত সাহসী ছাত্রসমাজের ঐক্যবদ্ধ সংগ্রাম। তিনি ছাত্রদল, ছাত্রশিবির, জাগপা ছাত্রলীগসহ চলমান আন্দোলনে শরিক সব ছাত্র সংগঠনকে রাজধানী, জেলা, উপজেলা, ইউনিয়ন ও গ্রামে নিজেদের মধ্যে সমন্বয় করে দখলদার ও হানাদারদের বিরুদ্ধে কার্যকর প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

জাগপা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাগপার কেন্দ্রীয় নেতা মহিউদ্দিন বাবলু, আসাদুর রহমান খান, অ্যাডভোকেট মজিবুর রহমান, বেলায়েত হোসেন মোড়ল, মজদুর লীগের আহ্বায়ক শেখ জামাল উদ্দিন, যুব জাগপার সভাপতি ইনসান আলম আক্কাস, জাগপা ছাত্রলীগের রাকিবুল ইসলাম রুবেল, নাহিদ হাসান প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs