সর্বশেষ সংবাদ :

গুলশান কার্যালয়ের প্রধান ফটকে পুলিশের তালা

Share Button

DSCF6641

দৈনিক মুক্তকন্ঠ রিপোর্ট:
প্রকাশ: ০৫ জানুয়ারী, ২০১৫

মাঠে নামার জন্য খালেদা প্রস্তুত এবং কিছুক্ষণের মধ্যেই তিনি গুলশান কার্যালয় থেকে বের হবেন এমন খবর প্রচারের পর গুলশান কার্যালয়ে প্রধান ফটকে তালা দিয়ে দেয় পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে এঘটনা ঘটে। বিএনপির প্রেস উইং-এর কর্মকর্তা শায়রুল কবির খান এতথ্য জানিয়েছেন। তবে পুলিশ এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি নয়।

এদিকে খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরাও প্রস্তুত রয়েছে। যাতে খালেদা জিয়া বের হলে নিরাপত্তার কোনো বিঘ্ন না হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সাংবাদিকদের বলেন, গণতন্ত্র হত্যা দিবসের সারাদেশের পাশাপাশি রাজধানী ঢাকায় জনসভার কর্মসূচি হবে। সাধারণত জনসভা হয় বিকেলে। সে অনুযায়ী দুপুরের পরপরই যে কোনো সময়ই বেগম খালেদা জিয়া কার্যালয় থেকে বের হবেন।

খালেদা জিয়ার গন্তব্য কোথায় জানতে চাইলে তিনি বলেন, যেখানে লোকসমাগম হবে সেখানেই তিনি যাবেন। তবে তা এই মুহুর্তে বলা যাচ্ছে না।

এদিকে সোমবার সকাল ১০টার দিকে গুলশানের বাসা থেকে খালেদা জিয়ার সকালের নাস্তা পাউরুটি, কলা-ডিম-জুস প্রভৃতি খাবার নিয়ে আসা হয়। খালেদা জিয়া সকাল সাড়ে ৯টায় ঘুম থেকে উঠেছেন বলে মহিলা দলের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs