সর্বশেষ সংবাদ :

হরতালে দেশব্যাপী পাল্টাপাল্টি মিছিল-সামাবেশ

Share Button

jessor

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম

ঢাকা, ২৯ ডিসেম্বর, ২০১৪।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে দেশব্যাপী পক্ষে-বিপক্ষে মিছিল-সমাবেশ করেছে হরতালকারী ও হরতাল প্রতিহতকারীরা।

সোমবার সকাল থেকেই দেশের বিভিন্ন স্থানে হরতালের পক্ষে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা মিছিল-সমাবেশ করে। অন্যদিকে হরতাল প্রত্যাখ্যান করে আওয়ামী লীগ ও এর সহাযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সামাবেশ করে।

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে গাজীপুরে পাল্টাপাল্টি মিছিল করেছে হরতালকারী ও প্রতিহতকারীরা।
সোমবার সকাল থেকেই মহানগর ও জেলার বিভিন্ন স্থানে বিএনপি, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল এবং ছাত্রশিবির মিছিল করে।

অন্যদিকে হরতাল প্রত্যাখ্যান করে মিছিল সমাবেশ করে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  এতে কয়েক স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে।

নাটোর: হরতালের পক্ষে নাটোর ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়।  সোমবার সকালে শহরের চকবৈদ্যনাথ রেলগেট থেকে নেতাকর্মীরা মিছিলটি নিয়ে রেল স্টেশন বাজার একতা মোড়ে আসলে পুলিশের বাধার মুখে পড়ে।

এদিকে হরতালে নাটোর-ঢাকা মহাসড়কে ঝটিকা মিছিল শেষে টায়ার জ্বালিয়ে পিকেটিং করেছে জামায়াত-শিবির।

সোমবার সকালে জামায়াতের নাটোর শহর শাখার ব্যানারে শহরের চকরামপুর এলাকায় রাস্তায় টায়ার জ্বালিয়ে ঝটিকা মিছিল বের করে।পরে পুলিশ এসে মহাসড়ক থেকে টায়ার সরিয়ে দেয়।

অপরদিকে হরতাল বিরোধী বিক্ষোভ-সমাবেশ করেছে নাটোর জেলা আওয়ামী লীগ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs