সর্বশেষ সংবাদ :

বিএনপির সব নেতার পরিণতি গয়েশ্বর ও আলালের মতো হবে : কামরুল

Share Button

at news bd 24.12.58

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম

ঢাকা, ২৮ ডিসেম্বর, ২০১৪।

ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করা হয়েছে। আরো দুয়েকজন গ্রেফতার হবে। সোমবার হরতালের নামে কোনো ধরণের সন্ত্রাস করেন, ঢাকায় আবার যদি নৈরাজ্য-সন্ত্রাসের পথে হাটেন, আমি স্পষ্টভাবে বলতে চাই, গয়েশ্বর-আলালের মত আপনাদের সব নেতৃবৃন্দকে একই ভাগ্য বরণ করতে হবে। রোববার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি একথা বলেন।

কামরুল ইসলাম বলেন, হরতাল দিয়ে তারা আবারও নৈরাজ্য করতে চায়। রাজনৈতিক কর্মী হিসেবে আমাদেরও দায়িত্ব আছে, জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার। বিএনপি নেতাদের উদ্দেশ্য বলেন, সন্ত্রাসের পথে যদি হাটেন, মানুষ হত্যা করেন, পরিস্কার কথা আইনশৃঙ্খলাবাহিনী আছে, তারা তাদের দায়িত্ব পালন করবে। আমরা সাধারণ মানুষদের সঙ্গে নিয়ে আমাদের দায়িত্ব পালন করবো। যে ব্যবস্থা নেয়া দরকার সেই ব্যবস্থায় নেয়া হবে। পরিস্কার কথা আর কোন ছাড় দেয়া হবে না। ২০১৩ সালের পরিস্থিতি তৈরি করতে আর দেবো না। বিএনপি নেতারা যে ভাষায় কথা বলবে, সেই ভাষায় জবাব দেয়া হবে। নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় থাকার পরামর্শ দিয়ে কামরুল ইসলাম বলেন, আমাদের মাঠে থাকতে হবে এবং তারা (বিএনপি) মাঠে নামলে ব্যবস্থা নিতে হবে। কী ব্যবস্থা নিবেন, এটা আপনারা বুঝে নিয়েন। জ্ঞানীদের জন্য ইশারাই যথেষ্ট।  যার যার এলাকায় থাকবেন। যারা সন্ত্রাস করবে, নৈরাজ্য করবে তাদের ছাড় দেয়া হবে না। ৫ তারিখের আগেই পুরো এলাকা সন্ত্রাসমুক্ত করে দেবেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো বক্তব্য দেন সহ-সভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs