সর্বশেষ সংবাদ :

কুমিল্লার তিতাস আ’লীগের সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষনা

Share Button

 

11c5nhgfyuyu

রিপোর্টঃ-মোঃ মহিউদ্দিন লিটন
কাজিরগাও,কুমিল্লা, ২৪ ডিসেম্বর, ২০১৪।

কুমিল্লা-২ আসনের তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম অবশেষে ঘোষনা করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে রুদ্বদ্ধার এক বৈঠক শেষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকার, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ এম হুমায়ন মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক বাদল রায় সর্বসম্মতি ক্রমে বীর মুক্তিযুদ্ধা মোঃ শওকত আলী সভাপতি, মোঃ মহসীন ভূইয়া সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেল সিকদারকে সাংগঠনিক সম্পাদক হিসাবে নাম ঘোষনা করেছেন।

তিতাস উপজেলা প্রতিষ্ঠার ১০ বছর পর বহু চড়াই উৎরাই পেরিয়ে গত ১৮ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

ওইদিন সম্মেলন অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে সিদ্বান্ত পরে জানানো হবে বলে জেলা নেতৃবৃন্দ অনুষ্ঠান স্থগিত ঘোষনা করেন। সোমবার রাতে জেলা নেতৃবৃন্দের সিদ্বান্তের পর সভাপতি, সেক্রটারী ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষনা করে মিডিয়াতে প্রেস বিজ্ঞপ্তি দেন বলে জেলা সভাপতি সাংবাদিকদের জানান।

এদিকে তিতাস আওয়ামী লীগের কমিটির ওই শীর্ষ তিন নেতার নাম ঘোষনার সাথে সাথে তিতাসের সর্বত্র নেতাকর্মীরা আনন্দ মিছিল ও আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেন।

নবনির্বাচিত উক্ত তিন নেতার বলিষ্ট নেতৃত্বে তিতাস আওয়ামী লীগ আরো শক্তিশালী এবং সুসংগঠিত হবে এমনটিই আশা করছেন আওয়ামী ঘরানার নেতাকর্মী ও সমর্থকরা।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs