সর্বশেষ সংবাদ :

নৈশ্য প্রহরী নিয়োগকে কেন্দ্র করে ইউএনওকে মারধোর করল ছাত্রলীগ

Share Button

Bcl

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০৩ অক্টোবর ২০১৪

প্রাথমিক বিদ্যালয়ে নৈশ্য প্রহরী নিয়োগকে কেন্দ্র করে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ ফরহাদ হোসেনকে মারধোর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে ওই ইউএনও মাথায় গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়েছেন এবং তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বেশ কিছুদিন ধরে নবাবগঞ্জ উপজেলায় ৩৯টি প্রাথমিক বিদ্যালয়ে ৮ মাস পূর্বে নিয়োগ পাওয়া নৈশ্য প্রহরীদের নিয়োগ নিয়ে জটিলতা ছিল। নিয়োগ পাওয়া ৩৯ জন নৈশ্য প্রহরীর নিয়োগ প্রক্রিয়া বাতিল এবং এই পদে নিজেদের লোকজনদেরকে নিয়োগ দেওয়ার সুপারিশ করে আসছিল ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ বুধবার সকাল ১১ টার দিকে ইউএনও ওইসব নৈশ্য প্রহরীর নিয়োগপত্রে স্বাক্ষর করায় বিক্ষুব্ধ হয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রবেশ করে তাকে মারধোর করে। এ সময় তারা ইউএনও, সাবরেজিষ্ট্রার, কৃষি অফিস ও জরিপ অফিস ভাংচুর করে। এসময় কয়েকজন কর্মকর্তা-কর্মচারীকেও মারধোর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ইউএনওকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এর আগে একই ঘটনায় নবাবগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তাকেও লাঞ্ছিত করে ছাত্রলীগের নেতাকর্মীরা।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, তিনি একটি বিশেষ কাজের কারনে দিনাজপুর শহরে রয়েছেন। এই মুহুর্তে তিনি বিস্তারিত বলতে না পারলেও পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দিনাজপুরের জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী জানান, আহত ইউএনওকে দিনাজপুরে নিয়ে আসার পথ অবরোধ থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য অতিরিক্ত পুলিশ ফোর্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হচ্ছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs