সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় বিজয় দিবসের অনুষ্ঠানে মারাত্মক হট্টোগল

Share Button

10359516_677826755670445_6103476715295025787_n

রিপোর্টঃ-মোঃ মহিউদ্দিন লিটন
কাজিরগাও,কুমিল্লা, ১৮ ডিসেম্বর, ২০১৪।

হোমনায় বিজয় দিবসের অনুষ্ঠানে মারাত্মক হট্টোগল

কুমিল্লার হোমনায় আ’লীগের বাধায় বিজয় দিবসের অনুষ্ঠানে হট্টোগলের অভিযোগ পাওয়া গেছে ।গতকাল মঙ্গলবার হোমনা আদশর্ উচ্চ বিদ্যালয় মাঠে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে । সূর্যোদয়ের সাথে সাথে ২১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয় । বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষথেকে হোমনা কেন্দ্রীয় শহীদ মিলারে পুস্পস্তবক অর্পন করা হয় । পরে সকাল ৮টায় হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে কুজকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আজিজুর রহমান মোল্লা ,উপজেলা নির্বাহী অফিসার আহমেদ জামিল ও থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান সিকদার পিপিএম।
কিন্তু প্রধান অতিথি অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা বিজয় দিবসের বক্তৃতায় মহান মুক্তিযোদ্ধে অবদান হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামের পাশা পাশি সেক্টর কমান্ডার রাষ্টপতি জিয়াউর রহমানের নাম ঘোষনা করা কে কেন্দ্র করে যুবলীগ নেতা মেজবাহ উদ্দিন সরকার, আঃ মান্নান সরকার,শাহীনুজ্জামান খোকন ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লার নের্তৃত্বে একদল উশৃংখল যুবক হট্টোগোল শুরু করে এবং তারা মাইকের তার ছিরে ফেলে এবং উপস্থাপকের হাত থেকে মাউথ স্পিকার কেরে নেয় এতে অনুষ্ঠানের মারাত্মক বিঘœ সৃষ্ঠি হয় । পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নেত্রীবৃন্দের হস্তক্ষেপে পরিবেশ শান্ত হলে পুনরায় অনুষ্ঠান শুরু হয় ।
উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মাজেদুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম.থানা অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান সিকদার পিপিএম, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ আঃ মজিদ, উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ মাহফুজুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ ইসমাইল হোসেন সিরাজী,উপজেলা আ’লীগের সেক্রেটারী ছিদ্দিকুর রহমান আবুল, উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার মোঃ মোশারফ হোসেন,ডেপুটি কমান্ডার, আবুল কাশেম প্রধান,বীর মুক্তিযোদ্ধা সাবেক সচিব ্অ্যাডভোকেট মোঃ আলী আহম্মেদ সহবিভিন্ন দপ্তরের কর্মকর্তা ,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।
পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার আহমেদ জামিলের সভাপতিত্বে উপজেলা শিল্পকলা একাডেমীতে মুক্তিযোদ্ধাদের সংর্বধনা অনুষ্ঠিত হয় ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs