সর্বশেষ সংবাদ :

মান অভিমান ভুলে গিয়ে আমার পাশে দাঁড়াও: এরশাদ

Share Button

ersad

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০৩ অক্টোবর ২০১৪

রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, মশিউর রহমান রাঙ্গা কখনো এরশাদের প্রতিদ্বন্দ্বি হতে পারে না। এরশাদের প্রতিদ্বন্দ্বি বিএনপি আওয়ামীলীগ। রাঙ্গা হতে পারে না। যে সব মুখ আগে দেখিনি এখন দেখছি। আজ দেখছি। মান অভিমান ভুলে যাও, আমার পাশে দাঁড়াও। জাতীয় পার্টিকে শক্তিশালী কর। যাতে আমরা আবার ক্ষমতায় যেতে পারি।

আজ শুক্রবার বিকালে রংপুরের এরশাদের বাড়ি পল্লী নিবাসে মোস্তফা, মোফাজ্জল, ইয়াসির আসিসের নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ দু:খ করে বলেন, কথা ছিল সবাই এয়ারপোর্ট ( রংপুর স্টেডিয়াম) থাকবে। শান্তিপূর্ণভাবে আমাকে ফুল দেবে। আমাকে রিসিভ করবে। অভিনন্দন জানাবে। আমি ফিরে আসব বাসায়। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য এখানে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। ঘটানো হয়েছে। এটা উচিৎ ছিল না। এটা উচিৎ হয়নি। মোফাজ্জল মাস্টার, মোস্তফাকে ধাক্কা মেরে ফেলে দেয়া হয়েছে। এটা উচিৎ হয়নি।

রওশন এরশাদকে ইঙ্গিত করে এরশাদ বলেন, উনি আসতে চেয়েছিল, আমি বলেছি না। কারণ আমি দেখাতে চাই জাতীয় পার্টির চেয়ারম্যান আমি। যতদিন বেঁচে থাকব, দলের চেয়ারম্যান আমি। নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পরিষ্কার কথা শোন। যে কমিটি আমি দিয়েছি তা পরিবর্তন হবে না। হবে না। এই কমিটি থাকবে। এই কমিটি নির্বাচন করবে। এই কমিটি জাতীয় পার্টিকে ক্ষমতায় আনবে।

এরশাদ বলেন, এরশাদের প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টিতে কেউ নেই। যত দিন বেঁচে আছি, থাকব ততদিন আমিই জাতীয় পার্টির নেতা থাকব। অতএব এসব কথায় বিভ্রান্ত হবে না।

নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, তোমরা অভিমান করেছিলে। তোমরা আসছ। তোমরা এগিয়ে যাও। তিনি বলেন, মোজাজ্জল মাস্টার মুরুব্বি। তিনি আমার মুরুব্বি, তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছে। এটা সহ্য করা যায় না। আমার প্রতিদ্বন্দ্বি কেউ নাই। যতদিন বেঁচে আছি পার্টির চেয়ারম্যান আমি আছি থাকব। নেতৃত্ব আমি দেব। আমার কথামত কাজ হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs