সর্বশেষ সংবাদ :

আলোচনা না হলে দেশ সংঘাতের দিকে যাবে–মির্জা ফখরুল ইসলাম আলমগীর

Share Button

93122_1

রিপোর্টারঃ-মোঃ সফিকুর রহমান সেলিম,ঢাকা
০৩ অক্টোবর ২০১৪

বিএনপির সঙ্গেই আলোচনায় বসতে হবে, আলোচনা না হলে দেশ সংঘাতের দিকে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শুক্রবার সন্ধ্যায় দলের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ হুঁশিয়ারি দেন।
জাতিসংঘ সাধারণ অধিবেশনে যোগদান বিষয়ে গণভবনে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের পর প্রতিক্রিয়া জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
ফখরুল বলেন, বিএনপির সঙ্গে আলোচনায় বসা ছাড়া সরকারের আর কোনো পথ নেই। আর সরকার যদি আলোচনায় না বসে তবে দেশ সংঘাতের দিকে যাবে।
এর আগে, গণভবনের সংবাদ সম্মেলনে বিএনপি বা এর জোটের সঙ্গে কোনো ধরনের সংলাপের সম্ভাবনা নাকচ করে দিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিশ্বদরবারে এখন আর কোনো রাজনৈতিক সমস্যার কথা কেউ বলছে না। তাছাড়া, কোনো খুনির সঙ্গে আলোচনা করা যায় না। দুর্নীতিবাজদের সঙ্গে কীসের আলোচনা? যদিও দেশের স্বার্থে আমরা সে চেষ্টাও একসময় করেছি। কিন্তু এখন আর কোনো আলোচনা নয়। প্রধানমন্ত্রী আলোচনার সম্ভাবনা নাকচ করে দেওয়ায় ফখরুল আলোচনার ব্যাপারে এ সতর্কতা দিলেন বলে মনে করা হচ্ছে।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব দাবি করেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে ‍ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর ব্যাপারে কার্যকরী বা সুস্পষ্ট কোনো ইঙ্গিত না থাকায় জাতি হতাশ হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs