সর্বশেষ সংবাদ :

রাজনীতি নিয়ে বিদেশিরা নাক গলাচ্ছে

Share Button

news_imga

স্টাফ রিপোর্টার: ১৩ ডিসেম্বর, ২০১৪।

৫ জানুয়ারি নির্বাচন না হলে দেশে সামরিক শাসন আসতো উল্লেখ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশের রাজনীতি নিয়ে বিদেশিরা এখন নাক গলাচ্ছে, তবে বঙ্গবন্ধু থাকলে তারা এ সুযোগ পেত না।
শনিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধুর আদর্শ মৃত্যুঞ্জয়ী’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
মোজাম্মেল বলেন, বিদেশিরা এতো নাক গলানোর পরও ৫ জানুয়ারি নির্বাচন বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা পেয়েছে। এর প্রমাণ বিভিন্ন আন্তর্জাতিক সংগঠনে বাংলাদেশের প্রার্থীদের জয়লাভ।
পৃথিবীর ইতিহাসে বঙ্গবন্ধুই একমাত্র নেতা এমন মন্তব্য করে তিনি বলেন, বঙ্গবন্ধু একটি জাতিকে স্বাধীনতার স্বপ্ন দেখিয়েছেন এবং স্বাধীনতা এনে দিয়েছেন।
বিশেষ অতিথির বক্তব্যে এফবিসিসিআই প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন বলেন, দেশের যে উন্নয়ন হচ্ছে তাতে আওয়ামী লীগ আগামী ১০ বছর ক্ষমতায় থাকলে মালেশিয়ার চেয়েও বেশি উন্নয়ন হবে।
সংগঠনের সভাপতি লায়ন মো. গনি বাবলুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. একে আজাদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন প্রমুখ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs