সর্বশেষ সংবাদ :

কাঁচপুরে যে ব্যানারে সবার দৃষ্টি

Share Button

নারায়ণগঞ্জ

স্টাফ রিপোর্টার: ১৩ ডিসেম্বর, ২০১৪।

নারায়ণগঞ্জের কাঁচপুরে ডিএমপির ডাম্পিং মাঠে সাটানো একটি বিশাল আকৃতির ব্যানারের দিকেই সবার দৃষ্টি।

শনিবার বিকেলে এ মাঠেই অনুষ্ঠিত হবে জেলা ২০দলীয় জোটের সমাবেশ যেখানে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ওই সমাবেশস্থলে শুক্রবার সকালে থেকে সাঁটানো ওই ব্যানারটি সবার নজর কেড়েছে।

সমাবেশস্থলের আশপাশে বিএনপির বিভিন্ন স্তরের নেতাদের বিশাল ছবির মধ্যে ব্যতিক্রম থাকায় অনেকেই ওই ব্যানারটি দিকে যাচ্ছেন এক নজর দেখতে।

বিশাল আকৃতির ব্যানারে রয়েছে ভারত-বাংলাদেশ সীমান্তে বিএসএফ এর গুলিতে নিহত ফেলানীকে বাশের মধ্যে ঝুঁলিয়ে রাখার ছবি ও কাঁটাতারে ঝুলন্ত লাশের ছবি। আছে নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের ঘটনার কয়েকটি চিত্র, নিহত ৭জনের ছবি, নদীতে লাশ ভাসার ছবি। আছে পুরান ঢাকাতে ছাত্রলীগের হামলায় বিশ্বজিত দাস নামের এক যুবকের মৃত্যুর সেই নৃশংস ছবি।

কাঁচপুরের ডাম্পিং মাঠের দক্ষিণ দিকে মঞ্চের সঙ্গে ওই ব্যানারটি সাঁটানো হয়েছে। রূপগঞ্জ থানা বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও জিয়া শিশু কিশোর সংগঠনের উদ্যোগের ওই ব্যানারটির সৌজন্য হিসেবে লেখা আছে যুবদলের কেন্দ্রীয় কমিটিরসহ কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর নাম। তার নামের আগে লেখা আছে ‘বাংলাদেশের সব অপহরণ, গুম, খুন, ধর্ষণ ও নির্যাতনে জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই’।

এ ব্যাপারে মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু বাংলামেইলকে জানান, সবাইতো নিজের প্রচারণায় ব্যস্ত। কিন্তু আমাদের মনের ক্ষোভের কথা কেউ বলছে না। সে কারণেই শুধু আমার নাম দিয়ে ব্যানারটি করা হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs