সর্বশেষ সংবাদ :

মুক্তাগাছায় পুলিশকে কুপিয়ে ৭৭ মামলার আসামি ছিনতাই

Share Button
GHGAHGS-1418217695
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ১০ ডিসেম্বর, ২০১৪।
ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় দুই পুলিশ সদস্যকে কুপিয়ে ৭৭ মামলার আসামিকে ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় দুই পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই শাহিনুর ও এসআই রেজানুর। এদের মধ্যে রেজানুরের অবস্থা আশংকাজনক।
বুধবার দুপুরে ঘুঘা ইউনিয়নের চাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার (এসপি) মঈনুল হক বলেন, ওয়ারেন্টভুক্ত আসামি আব্দুল্লাহসহ বাবলু হাবলু, হযরত আলী ও কুদ্দুসকে গ্রেফতার করতে গেলে দুর্বৃত্তরা দুই সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) ওপর চড়াও হয়। এ সময় আসামিরা সংঘবদ্ধ হয়ে দা এবং লাঠি নিয়ে পুলিশের ওপর চড়াও হয়। তারা এএসআই শাহিনুর ও এসআই রেজানুরকে মারধর করে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।
এ সময় গ্রামবাসী আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে স্থানীয় মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ খবর পেয়ে সেখান থেকে আহত দুই এএসআইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে বন বিভাগের ৭৭ মামলার আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিসহ এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs