সর্বশেষ সংবাদ :

ফেনীর লাঞ্ছিত সেই এমপির ওপর ফের হামলা

Share Button

18853

স্টাফ রিপোর্টার: ০৯ ডিসেম্বর, ২০১৪।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সামনেই যুবলীগ নেতাদের হাতে লাঞ্ছিত ও মারধরের শিকার ফেনী-৩ আসনের সংসদ সদস্য (স্বতন্ত্র) ও জেদ্দা আওয়ামী লীগ সভাপতি হাজী রহিম উল্ল্যাহ অবশেষে তার নির্বাচনী এলাকায় (সোনাগাজী-দাগনভূঞা) ফিরেছেন। এ সময় তার গড়ি বহরে ফের হামলা চালিয়েছে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা।

পুলিশ-র‌্যাবের কড়া পাহারার মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় তিনি তার বাসা সালমা গার্ডেন হাউজে পৌঁছেন।  এ সময় ফেনীর লালপুল ও সোনাগাজী জিরো পয়েন্টে তার গাড়ি বহরে হামলা চালিয়ে একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা।

এর আগে তার আসার খবরে মঙ্গলবার দুপুর থেকেই ফেনী-সোনাগাজী সড়কের বিভিন্ন স্থানে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের অস্ত্র ও লাঠিসোটা হাতে মহড়া দিতে দেখা গেছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরেয় ফেনী-২ আসনের সংসদ সদস্য হাজারীর মামাতো ভাই ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণের নেতৃত্বে মহড়া দেওয়ার সময় যুবলীগ-ছাত্রলীগেরকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এ সময় আজিজুল হক হিরণসহ তার সমর্থকদেরকে পুলিশ লাঠিপেটা করে। এতে হিরণসহ ৩ যুবলীগকর্মী আহত হয়।

এর প্রতিবাদে উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনামের নেতৃত্বে তাৎক্ষণিক আওয়ামী লীগের নেতাকর্মীরা সোনাগাজী পৌর শহরে বিক্ষোভ মিছিল করে।

এদিকে হাজী রহিম উল্যাহর ভাতিজা স্বপনের নেতৃত্বে তার সমর্থকদের একটি দল উপজেলার সোনাপুরে সাহাবউদ্দিন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। সে বর্তমানে ফেনীর একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন আছে।

গড়ি বহরে হামলার ব্যাপারে এমপি হাজী রহিম উল্যাহ বলেন, ‘যারা ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামকে হত্যা করেছে তারাই আমার গাড়ি বহরে হামলা করেছে। হামলায় জসিম উদ্দিন ও সবুজ নামে দুই সমর্থক আহত হয়েছে।’

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তফা বাংলামেইলকে জানান, সংসদ সদস্যের নিরাপত্তা জোরদার করার জন্য সামান্য ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর শনিবার সন্ধ্যায় ফেনী সার্কিট হাউজে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে অস্ত্র দেখিয়ে রহিম উল্যাহ এমপিকে লাঞ্ছিত ও মারধর করে জেলা যুবলীগের নেতারা।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs