সর্বশেষ সংবাদ :

ব্রাহ্মণবাড়িয়া যুবলীগের পাল্টাপাল্টি সভা, ১৪৪ ধারা

Share Button

----------------------1-e1414219102876

স্টাফ রিপোর্টার: ০৯ ডিসেম্বর, ২০১৪।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দলীয় কার্যালয়ে যুবলীগের দুই গ্রুপের সভা ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত উপজেলার রেলগেট, আশুগঞ্জ বাজার, দলীয় কার্যালয় ও গোল-চত্বর এলাকায় এ ধারা জারি করা হয়েছে। আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্ধীপ কুমার সিংহ এ ১৪৪ ধারা জারি করেন।

যুবলীগ ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলা যুবলীগের নবগঠিত কমিটি নিয়ে দু’ভাগে বিভক্ত হয় যুবলীগ। বর্তমান কমিটির আহ্বায়ক জিয়াউদ্দিন খন্দকার স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে দলীয় কার্যালয়ে ০৯ ডিসেম্বর মঙ্গলবার এক সভা আহ্বান করে। এই সভা আহ্বান করার পর সাবেক কমিটির সাধারণ সম্পাদক মোশারফ মুন্সী একই যায়গায় পাল্টা সভা ডাকে।

একই স্থানে দুই গ্রুপের সভা ডাকায় উপজেলা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করে। উপজেলা প্রশাসন উভয় পক্ষকে ডেকে বিষয়টি সমাধান করার চেষ্টা করে ব্যর্থ হয়।

পরে উপজেলা প্রশাসন মঙ্গলবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত উপজেলার রেলগেট, আশুগঞ্জ বাজার, দলীয় কার্যালয় ও গোল-চত্বর এলাকায় ১৪৪ ধারা জারি করে।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্ধীপ কুমার সিংহ জানান, উভয় পক্ষকে ডেকে আমরা আলোচনা করে সমাধানের চেষ্টা করেছিলাম তবে তারা কেউ তা মানেনি। তাই দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত উপজেলার রেলগেট, আশুগঞ্জ বাজার, দলীয় কার্যালয় ও গোল-চত্বর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs