সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় ভোট কেন্দ্রে ব্যালট যাবে সকালে — জেলা প্রশাসক,

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৯  নবেম্বর, ২০২১। সময : ০৭০০.PM.

কুমিল্লার হোমনায় আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় কুমিল্লার জেলা প্রশাসক মো. কামরুল হাসান বলেছেন, ভোটের আগের রাতে ভোট কেন্দ্রে গেলে কোন কাজ হবে না। ভোট কেন্দ্রে ব্যালট পাঠানো হবে নির্বাচনের দিন সকালে।
আজ শুক্রবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা শিল্পকলা একাডেমীতে ইউপি চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত নারী প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার কুমিল্লা, মো.ফারুক আহমেদ পিপিএম (বার), কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার,সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো.মঞ্জুরুল আলম। বক্তারা বলেন,নির্বাচনের আচরন বিধি মেনে চলা,,আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে আন্তরিক ভাবে কাজ করতে হবে। ইতোমধ্যে যে সমস্ত প্রার্থী আচরন বিধি লঙ্ঘল করেছে তাদেরকে আইনের আওতায় আনার নিদের্শনা দেন। দেশীয় অস্ত্র উদ্ধারের বিষয়ে উল্লেখ করে হুশিয়ারী উচ্চারন করে বলেন যাদের কাছে এ অস্ত্র আছে তা গোপনে ফেলে দিয়ে পুলিশে খবর দেন। ২৮ নভেম্বর ভোট কেন্দ্রে বহিরাগতদের এলাও করা হবে না। হুন্ডা গুন্ডা বাহিনীর নির্বাচন কুমিল্লায় হতে দেয়া হবে না।

এ ছাড়া অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আফজাল হোসেন, হোমনা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, হোমনা মেঘনা সার্কেলের সহকারী পুলিশ সুপার স্পিনা রানী প্রামানিক, ওসি আবুল কায়েস আকন্দ, উপজেলা নির্বাচন অফিসার রিটার্নিং অফিসার বিল্লাল মেহেদী,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার কাজী রুহুল আমিন, পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মন,যুব উন্নয়ন অফিসার বেলায়েত হোসেন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, ইউপি চেয়ারম্যান প্রার্থী,সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রতিদ্বন্বি প্রার্থীগন এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs