সর্বশেষ সংবাদ :

শেখ হাসিনা চির অমর:-তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

Share Button

Information-Minister-Hasanul-Haq-Inu-

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ০৬ ডিসেম্বর, ২০১৪।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচার ও ডিজিটাল বাংলাদেশ, এ দু’টি যুগান্তকারী কাজের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা চির অমর হয়ে থাকবেন।

শনিবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) রূপনগর ক্যাম্পাসে এসিএম-আইসিপিসি এশিয়া রিজিওনাল ঢাকা সাইট ইভেন্ট কম্পিউটার প্রোগ্রামিং প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, ‘দেশের তরুণ সমাজের সঙ্গে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সংযোগ ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতিতে উন্নয়নের নতুন অনুঘটক সৃষ্টি করেছেন, যা বাংলাদেশকে বিশ্বময় উন্নয়নের মহাসড়কে যুক্ত করেছে।’

বিইউবিটি আয়োজিত এসিএম-আইসিপিসি এশিয়া রিজিওনাল ঢাকা সাইট ইভেন্ট কম্পিউটার প্রোগ্রামিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শাহজালাল ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির দল ‘ডাউনটুদিওয়্যার’ বিশ্ব-ফাইনালে অংশগ্রহণ করবে। ১৩৫ টি দলের প্রতিযোগিতায় একমাত্র বিদেশি দল তাইওয়ান দ্বিতীয় হয়েছে।

এর আগে দুপুরে আফতাব নগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের টেলিকমিউনিকেশন্স ক্লাব আয়োজিত ‘টেলকো ওয়ারফেয়ার ২০১৪’ শীর্ষক ইন্টারনেট, মোবাইল অ্যাপ্লিকেশন্স, রোবটিকস ও সিকিউরিটি প্রজেক্ট, এবং টেলিকম ও প্রোগ্রামিং সংক্রান্ত কুইজ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন  তথ্যমন্ত্রী।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs