সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনা পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের মতবিনিময় সভা

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১০ ফেব্রুয়ারি, ২০২১। সময : ১০.১০. PM

কুমিল্লার হোমনা পৌরসভা নির্বাচন উপলক্ষে আজ বুধবার দুপর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তে প্রতিদ্বদ্বী প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে আচরণবিধি প্রতিপালন ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
জেলার সিনিয়র নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মো.জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, বিশেষ অতিথি কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার),কুমিল্লা ১০ বর্ডারগার্ড ব্যাটালিয়ন মো. গোলাম ফজলে রাব্বী (পিএসসি), কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার, কুমিল্লা এনএসআই যুগ্ন পরিচালক জিএম আলিম উদ্দিন, কুমিল্লা র‌্যাব-১১ কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুল সাকিব, কুমিল্লা আনসার ওভিডিপি জেলা কমান্ড্যান্ট মো. মোস্তাক আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে ।
এসময় উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহিদুল হক দেওয়ানের পরিচালনায় মতবিনিময় করেন এসিল্যান্ড তানিয়া ভূইয়া, হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম, ওসি আবুল কায়েস আকন্দ, আওয়ামীলীগ মনোনীত হোমনা পৌর মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম,বিএনপি মনোনীত আবদুল লতিফ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মুফতি আবদুল হাকিম এবং কাউন্সিলর প্রমুখ ।
মতবিনিময় শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। এসময় সাংবাদিক মোর্শেদুল ইসলাম সাজুর এক প্রশ্নের জবাবে তিনি বলেন নির্বাচনে কোনো ভোটার ইভিএম পদ্ধতিতে ভোট দিতে কোনো ধরণের সমস্যা হবে না। ভোটারদের ভোটদানে সহযোগীতা করতে আমাদের লোকবল থাকবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs