সর্বশেষ সংবাদ :

ফেব্রুয়ারিতে ঢাকায় আসছেন সানি লিওন সালমান খান

Share Button
sal_sani_185305
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ০৬ ডিসেম্বর, ২০১৪।
আগামী ফেব্রুয়ারিতে ঢাকায় আসছেন বোম্বের এ সময়ের হার্টথ্রুব তারকা সানি লিওন, সালমান খান, অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা। ঢাকায় অনুষ্ঠিত সেলিব্রেটি ক্রিকেট লীগে ভারতীয় দলকে সমর্থন দিতে গ্যালারিতে উপস্থিত থাকবেন এ তারকারা।
আগামী বছর ৪ ফেব্রুয়ারি থেকে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের তারকাদের নিয়ে চার দিনের সেলিব্রেটি ক্রিকেট লীগ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আয়োজিত এই টুর্নামেন্টে দেশের উঠতি তারকা ইমন, নোবেল, তাহসানদের নিয়ে গড়া বাংলাদেশ দল সুনিল শেঠি, অজয় জাদেজার ভারত এবং আতিফ আসলাম, শোয়েব আখতারের পাকিস্তানের বিপক্ষে লড়াই করবে।
সেলিব্রেটি ক্রিকেট লিগে বাংলাদেশ দলে খেলার কথা রয়েছে নোবেল, শুভ্র দেব, আমিন খান, নীবর, ইমন, তাহসানদের। ভারতীয় দলে সুনিল শেঠি, ববি দেওল, শান, আজহারউদ্দিন, মোহাম্মদ কাইফ, অজয় জাদেজা খেলার কথা। আর পাকিস্তান দলে থাকতে পারেন আতিফ আসলাম, আলী জাফর, শোয়েব আক্তার, ইমরান আব্বাস, শোয়েব মালিকদের মতো তারকারা।
সেলিব্রেটি ক্রিকেট লীগের আয়োজন করছে ফ্যাশন হাউজ ভাসাভি, সহ-আয়োজক হিসেবে থাকছে এটিএন বাংলা।
শুক্রবার বিকেলে এটিএন বাংলা কার্যালয়ে ভাসাভি ক্রিকেট ক্লাব এবং এটিএন বাংলার মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং ভাসাভির চেয়ারম্যান কামাল জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
এটিএন বাংলা জানায়, টুর্নামেন্ট উপলক্ষে বিসিবির সঙ্গে ভাসাভি এবং এটিএন বাংলার ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হতে যাচ্ছে। চুক্তি স্বাক্ষরের পর আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্ট সম্পর্কে জানানো হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs