সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় পূর্বশত্রুতার জেরে শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ

Share Button
রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
০৮ ডিসেম্বর ২০২০। সময : ০৮.১০.PM
কুমিল্লার হোমনায় পূর্বশত্রুতার জেরধরে স্থানীয় এক কিন্ডার গার্ডেনের শিক্ষিকাকে শ্লীলতাহানি ও গণধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে একই গ্রামের ৬ লম্পটের বিরুদ্ধে । গত রোববার উপজেলার জয়পুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামে এ ঘটনা ঘটে ।
জানাগেছে, গত রোববার এ শিক্ষিকাকে ঘরে একা পেয়ে ৬ লম্পট তাকে গণধর্ষণের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে চুলা থেকে তার উপর গরম দুধ ঢেলে দিয়ে তার চেহেরা ঝলসে দেয়া হয়েছে। আহত শিক্ষিকা হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
এ ঘটনায় শিক্ষিকা বাদী হয়ে গত সোমবার(৭ ডিসেম্বর) রাতে একই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে বেদন মিয়া, মো. বাসার মিয়ার ছেলে ইমন মিয়া, রাকিব ও শিমন মিয়া, মো.রব মিয়ার ছেলে আলমগীর হোসেন, ও সুলতান মিয়ার ছেলে নূরনবী এর নাম উল্লেখ করে হোমনা থানায় অভিযোগ দাখিল করেছেন । পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।
ভূক্তভোগী শিক্ষিকা জানান,গত রোববার সকাল সাড়ে ৮ টার দিকে আমি রান্নাঘরে রান্না করতে ছিলাম । এ সময় আমার প্রতিবেশী বেদন মিয়া, ইমন মিয়া, শিমন মিয়া, আলমগীর হোসেন,নুরনবী ও রাকিব মিয়া ঘরে প্রবেশ করে আমাকে একা পেয়ে খারাপ উদ্দেশ্যে তারা পিছন দিক থেকে আমাকে ঝাপটে ধরে আমার সাথে ধস্তাধস্তি শুরু করে । এতে বাধা দিলে আমাকে মারধর করে । এক পর্যায়ে তারা আমার পরনের জামা কাপড় ছিড়ে ফেলে শ্লীলতাহানি করে ও আমাকে ধর্ষণের চেষ্টা চালায় । পরে আমার শোর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে চূলা থেকে গরম দুধের পাতিল আমার উপর ছুড়ে মেরে পালিয়ে যায় । এতে আমার চেহারা ঝলসে যায় । আমি থানায় অভিযোগ দিয়েছি । আমি এর সুষ্ঠু বিচার চাই ।
হোমনা থানার এস আই মো. খোরশেদ আলম এর তদন্ত করছে ।
এ বিষয়ে হোমনা থানার ওসি (তদন্ত) মো.আমিনুর রসুল বলেন, শিক্ষিকার একটি অভিযোগ পেয়েছি । তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs