সর্বশেষ সংবাদ :

কুমিল্লার দাউদকান্দিতে স্বামীদের মুক্তির দাবিতে পাঁচ স্ত্রীর সংবাদ সম্মেলন

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
০৮ ডিসেম্বর ২০২০। সময : ০৭.১০.PM

কারাগারে বন্দি থাকা ছয় জন ব্যক্তির মুক্তির দাবিতে কুমিল্লায় সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলনটি করেছেন ওই ছয়জন ব্যক্তির মধ্যে পাঁচ জনের স্ত্রী এবং একজনের মেয়ে। মঙ্গলবার বিকেলে নগরীর একটি পার্টি সেন্টারে ওই সংবাদ সম্মেলন করা হয়।

সেখানে অভিযোগ করা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি খন্দকার মোশতাকের এক নাতনি ওই ছয় জনকে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে হয়রানি করছেন।

কারাগারে বন্দি থাকা ওই ছয়জন ব্যক্তি হলেন- জেলার দাউদকান্দি উপজেলার দশপাড়া গ্রামের খন্দকার আবুল খায়ের, নিজাম উদ্দিন, খোকা মিয়া, আবদুল ওহাব পাঠান, জালাল খন্দকার ও জাহাঙ্গীর আলম।

সংবাদ সম্মেলনে এই ছয়জনের মধ্যে নিজাম উদ্দিনের মেয়ে এবং বাকি পাঁচজনের স্ত্রী উপস্থিত ছিলেন। এ সময় ওই ছয়জনকে আওয়ামী লীগের কর্মী বলে দাবি করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে একটি মামলার বাদী তাজুল ইসলাম মীর বলেন, তারা আমার বিরুদ্ধে মোট দু’টি মামলা করেছে। এ জন্য আমি তাদের বিরুদ্ধে পাল্টা মামলা করেছি।

এদিকে এসব অভিযোগ প্রসঙ্গে জানতে মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্ত কাজী রেহা কবিরের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, আমি রোজা রেখেছি। ইফতার করে আপনাকে কল দিচ্ছি। পরে একাধিকবার কল করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs