সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় এম.কে. আনোয়ারের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
২৪ অক্টোবর ২০২০। সময :০২.০০.PM

কুমিল্লার হোমনায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। আজ শনিবার(২৪ অক্টোবর) বিএনপির উদ্যোগে সকাল ১১ টার দিকে স্বাস্থ্য বিধি মেনে মরহুমের হোমনাস্থ বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে পরিবারের সদস্য এবং বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন। পরে কবর জিয়ারত শেষে উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করা হয়।
কুমিল্লা উত্তরের সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার,উপজেলা বিএনপির সভাপতি মো. ফজলুল হক মোল্লা, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রাজ মিয়া,পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সাধারণ সম্পাদক মো. ছানাউল্লাহ সরকার, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, বিএনপি নেতা আবদুল আজিজ খন্দকার সাব মিয়া,আলমগীর সরকার, আবু নাসের ওয়াহেদ সম্পদ,মো. শাহ আলম, মো. হুমায়ুন কবির,  মো. শাহ জাহান মোল্লা, আঃ রহিম, মো.সাইজুদ্দিন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক শতাধিক নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
বিএনপির স্থানীয় কমিটির সাবেক সদস্য, সাবেক মন্ত্রী মরহুম এম কে আনোয়ার ১৯৩৩ সালে ১ জানুয়ারী কুমিল্লার হোমনা উপজেলার ওপারর গ্রামে এক নিম্ন মধ্যবৃত্ত মসলিম পরিবারে জন্ম গ্রহন করেন এবং ২০১৭ সালের ২৪ অক্টোবর বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেন ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs