সর্বশেষ সংবাদ :

নরসিংদীতে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের মামলা

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
২৩ অক্টোবর   ২০২০। সময : ০৬.৫০.PM

নরসিংদীর রায়পুরায় এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে রায়পুরা উপজেলার ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে। ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজনে রাখা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ছাত্রলীগ সভাপতিসহ দুই জনের বিরেদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগ এনে শুক্রবার দুপুরে রায়পুরা থানাম মামলা দায়ের করেছে। অভিযুক্ত আসাদুল হক চৌধুরী শাকিল রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি। এ ঘটনায় এলাকায় সমালোচনার ঝড় বইছে।

পুলিশ ও ভিকটিমের সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে নবীয়াবাদ গ্রামে এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে রাজু অডিটোরিয়ামে ডেকে নিয়ে আসে রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল। পরে রাত ১১টার দিকে তার উপর পাশবিক নির্যাতন চালায়। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। ওই সময় ছাত্রলীগ নেতা কৌশলে পালিয়ে যায়। পরে ৯৯৯ এ কল করে বিষয়টি অবগত করা হলে রায়পুরা থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এই ব্যাপারে রায়পুরা থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে। ভিকটিমের বাবা জানান, আমার মেয়ের উপর অমানুষিক নির্যাতন চালিয়েছে ছাত্রলীগ নেতা শাকিল, আমি এর উপযুক্ত বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন কাদির সাংবাদিকদের বলেন, নির্যাতিতার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ছাত্রলীগ নেতাসহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs