সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় ধর্ষণের অভিযোগে বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগ নেতা গ্রেফতার

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
০৮ অক্টোবর   ২০২০। সময : :০৮.৫০.PM

কুমিল্লার হোমনায় স্বামী পরিত্যক্তা এক মহিলাকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন সরকার(৩৫) কে গ্রেফতার করেছেন হোমনা থানা পুলিশ।
গতকাল বুধবার রাতে হোমনা থানার এস. আই আশিকুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে বাঞ্ছারামপুর উপজেলাধীন বাঞ্ছারামপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানাগেছে, কুমিল্লা জেলার হোমনা উপজেলার মারিয়া জাহান মনিকা নামের এক স্বামী পরিত্যক্তা মহিলার সাথে বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন সরকার নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে ২০১৭ সাল থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলে উপজেলা সদরে বাসা ভাড়া করে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করে। পরে মনিকা জানতে পারে রিপন সরকার বিবাহিত ও সন্তানের জনক। তাই সে রিপন সরকারকে বিবাহের জন্য চাপ দিলে সে তালবাহানা করে সময় ক্ষেপন করতে থাকে। এ নিয়ে হোমনায় একাধিক বৈঠক হয়েছে। কিন্ত রিপন সরকার বিবাহে রাজি না হওয়ায় এ মহিলা কুমিল্লা জেলা নারী ও শিশুদমন ট্রাইব্যুনাল আদালতে মামলা করেন। মামলা নং-১১/১০৭,তারিখ ২১ সেপ্টেম্বর/২০২০খ্রী.
এ বিষয়ে ওসি মো.আবুল কায়েস আকন্দ প্রতিবেদককে জানান, বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে কোর্টে মামলা করেন একস্বামী পরিত্যক্ত মহিলা।তাই কোর্টের নির্দেশে গতকাল বুধবার রাতে আসামী রিপন সরকার কে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs